চাটমোহরের ৩টি গ্রুপ যৌথ উদ্যোগে ১০০ টি পরিবারের পাশে দাড়ালেন

পাবনার চাটমোহরে ৬ এপ্রিল সোমবার সকাল ১০টা থেকে দিনব্যাপীা ভূমিহীন উন্নয়ন সংস্থা ও রানা মাস্টার স্মৃতি সংসদ এর সহযোগিতায়- আলোচিত চলনবিলের বওশা ব্রিজ গ্রুপ এবং বৃ-গুয়াখড়া পাবলিক লাইব্রেরীর উদ্যোগে প্রাথমিক ভাবে নোভেল করোনা ভাইরাস-এর প্রভাবে দুস্থ্য ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকার্যক্রম শুরু করেছে।
চাটমোহরের বিভিন্ন এলাকায় সামাজিক দুরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে ১০০ টি দুস্থ্য ও দরিদ্র কর্মহীন পরিবার কে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়।
চলনবিলের বওশা ব্রিজ গ্রুপের মনির হোসেন সবুজ বলেন, প্রচারের উদ্দেশ্য না দেখে , আসুন যাদের সামর্থ্য আছে তারা অন্তত একটি পরিবারের পাশে দাড়ায় । সবাই সরকারি নির্দেশনা মেনে চলি। দুরত্ব বজায় রেখে করোনা ভাইরাসের মোকাবিলা করি। নিজে ঘরে থাকি।
নিজে সুস্থ্য থাকি অপরকে সুস্থ্য রাখী।
করোনা মোকাবিলা যুদ্ধে হবো জয়ী-এই স্লোগানে সরকারের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকে সোস্যাল মিডিয়ার যুগে সবাই কে এই যুদ্ধে এগিয়ে আসার অনুরোধ জানিয়ে অর্থ মন্ত্রণালয়ের মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটির পরিচালক মোঃ নূরে আলম মেহেদী বলেন, ভূমিহীন উন্নয়ন সংস্থা ও রানা মাস্টার স্মৃতি সংসদ এর সহযোগিতায় আলোচিত চলনবিলের বওশা ব্রিজ গ্রুপ ও
বৃ-গুয়াখড়া পাবলিক লাইব্রেরীর উদ্যোগে প্রাথমিক ভাবে আমরা আজ সামাজিক দুরত্ব বজায় রেখে চাটমোহরের বিভিন্ন এলাকায় ১০০টি পরিবারের বাড়ীতে বাড়ীতে গিয়ে চাউল, আলু, ডাল, তেল, ও সাবানের ১টি করে প্যাকেট বিতরণ করা হয়। তিনি আরো বলেন, পর্যায়ক্রমে চলতে থাকবে।