চাটমোহর পৌরসভার একদল যুবক নিজ মহল্লায় স্প্রে করেন

করোনা ভাইরাস প্রতিরোধে পাবনার চাটমোহর পৌরসভার ২ নং ওয়ার্ডের একদল যুবক ছেলেরা নিজ অর্থায়নে নিজ মহল্লার আনাচে কানাচে করোনা ভাইরাস ও ব্যাকটেরিয়া জীবাণুনাশক ঔষধ স্প্রে করেন।
ছোটশালিখার একদল যুবকের উদ্যোগে ৩০ মার্চ সোমবার দুপুরে যুবক ছেলেরা পাড়া মোল্লার আনাচে কানাচে এবং বাড়ির আঙ্গিনায় জীবাণুনাশক স্প্রে করে।
আশিক মানিকের নেতৃত্বে, তানভির জুয়েল লিখন, সোহেল, রতন, ফরিদ, জনি, মনির, জাহাঙ্গীর, হৃদয়, রানা প্রমূখ একদল যুবক পৌরসভার ছোটশালিখা, কালিনগর, শান্ডেল পাড়া মোল্লায় এ কার্যক্রম পরিচালনা করা করেন।
এলাকাবাসির সুত্রে জানা গেছে, শুরুতে পৌর এলাকায় সতর্কমূলক মৌখিক প্রচার করা হয়। এতে লোকজনের মাঝে ব্যাপক সাড়া পরিলক্ষিত হয় । সে সময় এই দলটিকে লোকজন জীবাণুনাশক স্প্রে করার অনুরোধ জানালে তাদের এই অনুরোধে সাড়া দেয় এই দলটি।

আশিক মানিক বলেন, সাধারণ মানুষকে বার বার সাবান দিয়ে হাত ধোয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়া খুব জরুরি কাজ না থাকলে বাড়িতে থাকার আহ্বান জানানো হয়। আর বাইরে বের হলে মাস্ক পরার অনুরোধ করেন তিনি। এছাড়া জনগনের মাঝে
এসব কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এছাড়া আগামীতেও চলমান থাকবে বলেও জানান তিনি। এতে চাটমোহর প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক “ভোরের ডাক” চাটমোহর প্রতিনিধি মোঃ নূরুল ইসলামসহ এলাকার জনসাধারণ উপস্থিত ছিলেন।