পল্লী বন্ধু এরশাদের নীতি-আদর্শে জাতীয় পাটি রাষ্ট্র ক্ষমতায় আসীন -জাপা কেন্দ্রীয় সদস্য

জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য মোঃ শাহিনুর ইসলাম বলেছেন, পল্লীবন্ধু এরশাদের নীতি-আদর্শে জাতীয় পার্টির রাষ্ট্র ক্ষমতায় আসীন হয়েছে।
জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের এর নেতৃত্বে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আসীন থাকব ইনশাআল্লাহ। উপজেলার নিজপাড়া ইউনিয়ন জাতীয় পার্টির আয়োজনে গতকাল বিকেলে নিজপাড়া (২) সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।
জয়নাল আবেদীনের সভাপতিত্বে দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি ক্বারী মাওঃ মোঃ নজরুল ইসলাম, সহ-সভাপতি কাজী মোঃ মনজুর আলী, যুগ্ম সাধারণ স¤পাদক মোঃ আবু হানিফ, মোঃ মকবুল হোসেন, সাংগঠনিক স¤পাদক মোঃ হাবিবুর রহমান ঢালি, জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় কমিটির সদস্য ও উপজেলা সভাপতি মোঃ নিহাল হোসেন।
সম্মেলনে ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সভাপতি/স¤পাদক ও সদস্যগনের উপস্থিতিতে সম্মেলনে ব্যাপক আলোচনার পর সর্বসম্মতিক্রমে কাজী মনজুর আলী সভাপতি, মোঃ আবু হানিফ সাধারণ স¤পাদক ও মোঃ রবিউল ইসলামকে সাংগঠনিক স¤পাদক করে ৫১ সদস্যের নিজপাড়া ইউনিয়ন জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটির গঠন করা হয়েছে।
প্রধান অতিথি উপজেলা জাতীয় পার্টি সাধারণ স¤পাদক ও জেলা কমিটির সাংগঠনিক স¤পাদক ও কেন্দ্রীয় সদস্য মোঃ শাহিনুর ইসলাম জাতীয় পাটি ও সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে ঘুরে দাড়াবার আহবান জানান।