ইবির তিন ভবনের ঊর্ধ্বমূখী সম্প্রসারণের উদ্বোধন

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) মীর মশাররফ হোসেন একাডেমিক ভবন, চিকিৎসা কেন্দ্র ও ডরমেটরি ভবনের ঊর্ধ্বমূখী সম্প্রসারণ কাজের উদ্বোধন করা হয়েছে। রোববার (০৯ ফেব্রুয়ারি) বেলা ৩ টায় এ কাজের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী।
এসময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ। এছাড়াও প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মণ, ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী আলিমুজ্জামাল টুটুলসহ বিভিন্ন বিভাগের শিক্ষক এবং কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
জানা যায়, মীর মশাররফ হোসেন একাডেমিক ভবনের ঊর্ধ্বমূখী সম্প্রসারণের জন্যে বরাদ্দ ছিলো ৫ কোটি ৪১ লক্ষ টাকা, এটির নির্মাণ কাজে রূপালী কন্সট্রাকশনের সাথে চুক্তি হয় ৫ কোটি ৯ লক্ষ টাকা। চিকিৎসা কেন্দ্রের জন্য বরাদ্দ করা হয় ২ কোটি ৯ লক্ষ টাকা, যেটি প্রকৌশল ও নির্মাতা কোম্পানির সাথে চুক্তি হয় ১ কোটি ৮৮ লক্ষ টাকা। ডরমেটরি ভবনের জন্যে বরাদ্দ করা হয় ২ কোটি ৮ লক্ষ টাকা,  যেটি গ্যালাক্স্রি কন্সট্রাকশন কোম্পানির সাথে চুক্তি হয় ২ কোটি ৫ লক্ষ টাকা। তৃতীয় তলা বিশিষ্ট মীর মশাররফ হোসেন একাডেমিক ভবনটি ৪র্থ তলায়, দ্বিতল বিশিষ্ট চিকিৎসা কেন্দ্রটি তৃতীয় তলায় এবং তৃতীয় তলা বিশিষ্ট ডরমেটরি ভবনটি পঞ্চম তলায় উন্নীত করা হবে। মীর মশাররফ হোসেন একাডেমিক ভবনের ঊর্ধমূখী কাজ আগামী ২ বছর এবং চিকিৎসা কেন্দ্র ও ডরমেটরি ভবনের ঊর্ধ্বমূখী সম্প্রসারণ আগামী দেড় বছরের মধ্যে সম্পন্ন হবে বলে জানা গেছে।