ইবির আন্তঃবিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন ইতিহাস বিভাগ

ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বঙ্গবন্ধু আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টে ইংরেজী বিভাগকে ৩ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ। মঙ্গলবার (২৮ জানুয়ারী) বেলা সাড়ে এগরোটায় বিশ্ববিদ্যালয় ফুটবল মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

সোমবার টুর্নামেন্টের ফাইনাল খেলায় খেলোয়াড় ও শিক্ষার্থীদের মাঝে হাতাহাতির পর খেলা স্থগিত করে ক্রীড়া কমিটি। পরে মঙ্গলবার খেলার বাকি অংশ অনুষ্ঠিত হয়। এতে আগের দিনের ১ গোল সহ ৩ গোলে ইংরেজী বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ইতিহাস বিভাগ। এর আগে ছাত্রদের আন্তঃহল ফুটবল টুর্নামেন্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান হলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় শেখ রাসেল হল। এছাড়া ছাত্রীদের আন্তঃহল ফুটবল টুর্নামেন্টে খালেদা জিয়া হলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় দেশরতœ শেখ হাসিনা হল।

আন্তঃবিভাগ ফাইনাল খেলা শেষে ক্রীড়া কমিটির সভাপতি ও প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমানের সভাপতিত্বে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে ভিসি প্রফেসর ড. হারুর-উর-রশিদ আসকারী ও বিশেষ অতিথি হিসেবে ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা বক্তব্য রাখেন। এসময় চ্যাম্পিয়ন ও রানার আপ বিভাগ ও হলের শিক্ষক-শিক্ষার্থী সহ অন্যান্য বিভাগের শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অতিথির বক্তব্য শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ টিমের হাতে ট্রফি তুলে দেয়া হয়।