রাসেলকে আবারও মেয়র চায় পৌরবাসী

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধিপাবনার ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেলের ক্ষমতা গ্রহণের চার বছর পূর্তি উপলক্ষে সফলতা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় শহরের শরৎনগর সিনিয়র ফাজিল মাদ্রাসা মাঠে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে পৌরসভার ১,৭,৮ ও ৯ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, ব্যবসায়ী নেতা সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেন। আলোচনা সভায় অংশগ্রহণকারীরা সকলে একযোগে গোলাম হাসনাইন রাসেলকে আবারো আগামী পৌর নির্বাচনে অংশগ্রহণের অনুরোধ জানান। এসময় মেয়র রাসেল জনগণের সাথে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। আলোচনা সভার আয়োজন করেন পৌর শহরের শরৎনগর বাজার এর ছাত্রলীগ নেতা শামীম আহমেদ, আব্দুল আলীম, খাইরুল ইসলাম ও শহিদুল ইসলাম।
আলোচনা সভায় গত চার বছরে শত কোটি টাকা ব্যয়ে পৌর শহরের রাস্তাঘাট সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ তুলে ধরেন বক্তারা। এসময় বক্তারা বলেন, পৌরসভা প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে গত ১৫ বছরে যে উন্নয়ন হয়েছে, তার চেয়েও বেশি উন্নয়ন কাজ হয়েছে বর্তমান মেয়র এর চার বছরে। এছাড়া শহরের আরও কিছু গুরুত্বপূর্ণ উন্নয়ন কাজ করতে মেয়রের কাছে দাবি জানান সভায় অংশগ্রহণকারী জনসাধারণ। এসময় শহরের বড়াল ব্রিজ খেলার মাঠকে মিনি স্টেডিয়াম ও পাশেই শিশুদের চিত্তবিনোদনের জন্য শিশু পার্ক নির্মাণের আবেদন জানান তারা। মেয়র রাসেল পর্যায়ক্রমে জনগণের সকল দাবি পূরণ করবেন বলে আশ্বস্ত করেন। সভার শেষ পর্যায়ে পৌরসভার ১,৭,৮ ও ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা আবারো মেয়র রাসেলকে ভোট দিয়ে পুনর্নির্বাচিত করার অঙ্গীকার করেন।
সাবেক পৌর মেয়র আলহাজ্ব ওসমান গনির সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন ভাঙ্গুড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ ফজলার রহমান, সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম, ভাঙ্গুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক রানা, ব্যবসায়ী সমিতির নেতা আলহাজ্ব আমির হোসেন সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।