কলমাকান্দায় বহুত্ববাদী সমাজ উন্নয়ন কেন্দ্রের উদ্বোধন

সমৃদ্ধ জীবনের সন্ধানে বহুত্ববাদী সমাজ বির্নিমাণ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নেত্রকোনার কলমাকান্দায় বহুত্ববাদী সমাজ উন্নয়ন কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে।
বারসিক, যুব সমাজ ও জনসংগঠনের যৌথ উদ্যোগে রোববার সকালে উপজেলার নাজিরপুর ইউনিয়নের নলছাপ্রা গ্রামে উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. আব্দুল খালেক তালুকদার প্রধান অতিথি থেকে এই কেন্দ্রের উদ্বোধন করেন।
এ উপলক্ষে আলোচনা সভায় অনুষ্ঠানের প্রধান অতিথি মুক্তিযোদ্বা মো. আব্দুল খালেক তালুকদার ছাড়াও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আফরোজা বেগম, নাজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ বাবুল, বারসিকের এলাকা সমন্বয়কারী ওয়েদুর রহমান, জেলা জনসংগঠনের সভাপতি ছায়েদ আহম্মদ খান ও উপজেলা জনসংগঠনের সভাপতি মোতালিব হোসেন প্রমূখ।
বারসিক রিসোর্স সেন্টারের উপজেলা সমন্বয়কারী গুঞ্জন রেমা জানান, বারসিক, কলমাকান্দা সম্মিলিত যুব সমাজ ও উপজেলার জনসংগঠন সমন্বয় কমিটির কাজের ধারাবাহিকতায় সকল জাতি, ধর্ম, বর্ণ, গোত্র, লিঙ্গ পেশার মানুষের মধ্যে পারস্পরিক নির্ভরশীলতার সম্পর্ক ও সৌহার্দ্য নির্ভর একটি বহুত্ববাদী সমাজ উন্নয়নের লক্ষে এ কেন্দ্রের উদ্বোধন করা হয়।