আলীকদমে ইয়াবা সহ আটক দুই যুবক

হাসান মাহমুদ, আলীকদম (বান্দরবান) প্রতিনিধি
বান্দরবানের আলীকদমে ১৮৫ পিচ ইয়াবাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। শনিবার রাত ১১ টায় আলীকদম উপজেলার ২ নং চৈক্ষ্যং ইউনিয়নের পাট্টাখাইয়া এলাকায় আবু রাইহানের বাড়িতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশ ২৮৫ পিচ ইয়াবাসহ চৈক্ষ্যং ইউনিয়নের পাট্টাখাইয়া এলাকার মোঃ আবু রায়হানের ছেলে মোঃ আব্দুর রহমান মুন্না (২২) ও ঢাকার সাভারের মৃত জয়নাল আবেদিনের ছেলে মোঃ মেহেদী হাসান রোমান (২২) আটক করেন।
থানা সুত্রে জানা যায়, আটকৃত দুইজনই মাদক ব্যবসায়ী। তারা কক্সবাজার থেকে ঢাকায় চালান করার জন্য এসব ইয়াবা নিয়ে আসে। রাতে আব্দুর রহমানের বাড়িতে অবস্থান করার সময় পুলিশ অভিযান চালায়। চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে আলীকদম থানা অফিসার ইনচার্জের নির্দেশে এস আই ইমাম হোসেন, এএসআই আব্দুল খালেক ও এএসআই শ্যামল চন্দ্র সঙ্গীয় ফোর্স নিয়ে এই অভিযান পরিচালনা করে।
এ বিষয়ে আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দিন বলেন মাদকের সেবনকারী, চোরাচালানকারী কেউই আইনের হাত থেকে রেহাই পাবেনা। আমাদের অভিযান অন্যহত থাকবে। এছাড়া যাদেরকে আটক করা হয়েছে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের সংশ্লিষ্ঠ ধারায় মামলা নথিভূক্ত করা হয়েছে। আলীকদম থানার মামলা নং- ৩, তারিখ২৯/০৯/২০১৯। আসামীদেরকে বান্দরবান কোর্টে চালান করা হয়েছে।