প্রেম নিয়ে মুখ খুললেন পরিণীতি চোপড়া

বলিউডের অন্দরে কান পাতলে বেশকিছু দিন ধরেই শোনা যাচ্ছিল যে পরিণীতি চোপড়া নাকি প্রেম করছেন। আর সেই ভাগ্যবান পাত্রটির নাম নাকি চরিত দেশাই। কে তিনি? করণ জোহরের প্রযোজনা সংস্থায় সহকারী পরিচালক চরিত। দীর্ঘদিন ইন্ডাস্ট্রিতে কাজ করছেন।

হৃতিক রোশন ও প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘অগ্নিপথ’-এ সহকারী পরিচালক হিসেবে কাজ করেছিলেন চরিত। শুধু তাই নয় সূত্রের খবর পরিণীতি ও চরিতের সম্পর্ক বেশ ঘনিষ্ঠ।

নিক-প্রিয়াঙ্কার বিয়ের সময়েও পরিণীতিকে সঙ্গ দিয়েছিলেন চরিত। বিয়ের আগে পার্টিতে তাদের একসঙ্গে ছবিও প্রকাশ্যে এসেছিল। সেই ছবিতে পরিণীতির সঙ্গে ঘনিষ্ঠভাবে দাঁড়িয়েছিলেন চরিত। দু’জনের প্রেম নিয়ে মিডিয়ায় প্রচুর লেখা হয়েছে। এই বিষয়ে এতদিন মুখ না খুলেলেও এবারে মুখ খুললেন পরিণীতি।

সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে পরিণীতির ছবি ‘জাবারিয়া জোড়ি’ আগামী মাসে মুক্তি পাওয়ার কথা। সম্প্রতি ছবির প্রচারেই সাংবাদিকদের মুখোমুখি হন পরিণীতি। আর সেখানেই তাকে চরিতকে নিয়ে প্রশ্ন করা হয়।

উত্তরে পরিণীতি জানান, আমি কখনও স্বীকার করিনি, আবার অস্বীকারও করিনি। আমার পরিবার, বন্ধুরা সত্যিটা জানে আর সেটাই আমার কাছে গুরুত্বপূর্ণ।

তিনি বলেন, মনে হচ্ছে মিডিয়া আমাদের থেকে একটা পাকাপাকি ঘোষণা চাইছে। কিন্তু এটা আমার ব্যক্তিগত জীবন। তাই এখন এই সম্পর্কের বিষয়ে আমি কিছু মেনেও নেব না, আবার অস্বীকারও করব না।