লালপুরে বিএনপির শান্তি ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত   

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ

নাটোরের লালপুরে চংধুপইল ইউনিয়ন বিএনপির উদ্যোগে শান্তি ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১১ অক্টোবর ২০২৪) বিকেলে আব্দুলপুর কদম তলা বাজারে চংধুপইল ইউনিয়ন বিএনপির সহ সভাপতি আলী আকবরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বিএনপি মানুষের জন্য কাজ করে, উন্নয়নের রাজনীতি করে। লালপুর-বাগাতিপাড়ার উন্নয়নে আপনাদেরকে সাথে নিয়ে কাজ করতে চাই।
তিনি আরো বলেন বড়াল নদী সংস্কার করা হবে যাতে করে লালপুর বাগাতিপাড়া মানুষের কৃষি চাষাবাদে সেচ সুবিধা পায়। আমার একটি পরিকল্পনা আছে এমন একটি প্রতিষ্ঠান করার যার মধ্যমে গোটা বিশ্ব লালপুরকে চিনবে।
এছাড়াও বক্তব্য রাখেন আব্দুলপুর সরকারি কলেজের সাবেক ভিপি আরিফুর রহমান আরিফ, বাগাতিপাড়া পৌরসভার সাবেক মেয়র শহিদুল ইসলাম লেলিন, বাগাতিপাড়া বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক শামীম আহমেদ, দয়রামপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণত সম্পাদক  আনসার আলী প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন গোপালপুর পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম রানা, ঈশ্বরদী ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণত সম্পাদক আমিনুল ইসলাম টমি, উপজেলা যুবদলের সাবেক সাধারণত সম্পাদক আব্দুল হাই নান্নু, উপজেলা ছাত্রদলের সাবেক সাংগাঠনিক সম্পাদক ফিরোজ হোসেন মিল্টন, নাটোর জেলা ছাত্রদলের সহ সভাপতি এনামুল হক বিদুৎ সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।