বর্ধিত পৌরকর বাতিলসহ তিনদফা দাবিতে ঈশ্বরদীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
“সচেতন নগরবাসীর ফোরাম” এর ব্যানারে প্রথম শ্রেণীর ঈশ্বরদী পৌরসভা কর্তৃক বর্ধিত মাত্রাতিরিক্ত হোল্ডিং ট্যাক্স বাতিলসহ তিন দফা দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। রবিবার (২৯ সেপ্টেম্বর) ঈশ্বরদী বাজারের ১নং গেটে মানববন্ধন কর্মসূচি পালন শেষে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি প্রদান করা হয়। কর্মসূচিতে ভূক্তভোগী নারী, ব্যবসায়ী, রিকশাচালক, ছাত্রসহ বিভিন্ন শ্রেণী পেশার নাগরিক অংশগ্রহণ করেন।

স্মারকলিপিতে এ্যসেসমেন্ট ছাড়াই ধার্য্যকৃত বর্ধিত হোল্ডিং ট্যাক্স বাতিল, ওয়েবসাইট বা স্থানীয় পত্রিকায় পৌরকরের তালিকা প্রকাশ এবং বিগত দশ বছরের দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করে দোষিদের শাস্তির আওতায় আনার দাবি জানানো হয়।

পথসভায় সভাপতিত্ব করেন ফোরামের আহব্বায়ক রাজিবুল আলম ইভান। পাবনা জেলা জামায়াতে ইসলামীর আমীর অধ্যাপক আবু তালেব মন্ডল এবং পৌর বিএনপি ও ঈশ্বরদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম ফজলুর রহমান পৌরবাসীর যৌক্তিক দাবির সাথে একাত্বতা প্রকাশ করেন।

সঞ্চলনা করেন ফোরামের সদস্য সচিব জুয়েল হোসেন সোহাগ। বক্তব্য রাখেন রাজিব হাসান রিজভি, ঠান্ডা শাহ, মঞ্জুরা বেগম, শ্রমিক দলের কেন্দ্রিয় সদস্য সাথি বেগম প্রমূখ।