যশোরে প্রায় হাজার আটশ’ পিস ইয়াবাসহ দু’জন আটক

ইয়ানূর রহমান : যশোরে সাত হাজার ৮০০ পিস ইয়াবাসহ র‌্যাব সদস্যরা দু’জনকে আটক করেছে। একটি প্রাইভেটকারের ড্যাশবোর্ডের ভেতরে লুকানো অবস্থায় এসব ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, যশোর শহরের ষষ্ঠীতলাপাড়ার সোহরাব মোল্যার ছেলে সুজন মোল্যা ও চাঁচড়া ডালমিল এলাকার সিরাজুল ইসলাম ভুঁইয়ার ছেলে সুজন ইসলাম ভুঁইয়া।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি হাবিবুর রহমান জানান, তাদের কাছে খবর আসে একটি প্রাইভেট কারে নড়াইল থেকে ইয়াবার বড় চালান যশোরে আসছে। তাৎক্ষনিক শুক্রবার রাত পৌনে ১১টার দিকে যশোর-নড়াইল সড়কের নীলগঞ্জ ব্রিজের কাছে চেকপোস্ট বসায় তারা । এ সময় নড়াইল থেকে যশোরমুখী সিলভার রংয়ের একটি প্রাইভেটকারকে (ঢাকা মেট্রো ক-১৪-০৫৪৫) থামার সংকেত দিলে
প্রাইভেট কারটি থামিয়ে গাড়ির ভেতরে থাকা দুইজন কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় র‌্যাব সদস্যরা তাদের ধাওয়া দিয়ে আটক করেন। পরে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আটক দুইজন প্রাইভেট কারের সামনের ড্যাশবোর্ডের ভেতরে বিশেষ কায়দায় লুকানো সাত হাজার আটশ’ পিস ইয়াবা ট্যাবলেট বের করে
দেন।

তিনি আরও জানায়, এ দু’জন দীর্ঘদিন ধরে সিলেটের জাফলং থেকে কম দামে ইয়াবা কিনে তা যশোরসহ বিভিন্ন জেলায় বেশি দামে বিক্রি করে আসছিলেন। এ ঘটনায় মামলার পর আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।