সুন্দরগঞ্জে শিক্ষকদের পূর্ণ দিবস কর্মবিরতি ও মানববন্ধন পালন

হযরত বেল্লাল, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ
উপবৃত্তি প্রকল্প থেকে মানবিক বিবেচনায় রাজস্ব খাতে আসা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাদের কর্তৃক শিক্ষা ভবনে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের উপর ন্যাক্কারজনক হামলার প্রতিবাদে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক পর্যায়ের দুই সরকারি স্কুল শিক্ষকদের পূর্ণ দিবস কর্মবিরতি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দুপুর উপজেলা থানা রোডে সরকারি স্কুলে সামনে ঘন্টা ব্যাপি পূর্ণ দিবস কর্মবিরতি ও মানববন্ধনে অংশ সুন্দরগঞ্জ আব্দুল মজিদ সরকারি বালক উচ্চ বিদ্যালয় এবং সুন্দরগঞ্জ আমিনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় শিক্ষকরা। মানববন্ধনে  বক্তব্যে রাখেন, সুন্দরগঞ্জ আব্দুল মজিদ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. ইলিয়াছ আলী, সহকারি সিনিয়র শিক্ষক মো. আতাউর রহমান প্রমূখ।
মানববন্ধনে বক্তারা বলেন, জেলা শিক্ষা অফিসার এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পদে বিধি মোতাবেক সরকারি মাধ্যমিক বিদ্যালয় থেকে পদায়ন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পদে আবেদনকৃত সিনিয়র শিক্ষকদের দ্রুত পদায়ন, আলাদা মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর গঠন, এন্ট্রিপদ ৯ম গ্রেড ধরে পদসোপান বাস্তবায়ন ও শিক্ষায় প্রকল্প কর্মকর্তাদের আদালতের রায় অনুযায়ী কোনোক্রমেই রাজস্ব খাতে স্থানান্তর করা যাবে না।