চাটমোহরে যুবদল নেতাকে রড দিয়ে পিটিয়ে পা ভেঙ্গে দিল সন্ত্রাসীরা

মোঃ নূরুল ইসলাম, চাটমোহর (পাবনা) সংবাদদাতা ঃ
চাটমোহর উপজেলা যুবদলের সদস্য সচিব মো. ফারুক হোসেনকে রড দিয়ে পিটিয়ে দুই পা-ই ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষ দলের সন্ত্রাসীরা। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাত ১০ টার দিকে উপজেলার মথুরাপুর তেলপাম্প সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।
এ ঘটনার প্রতিবাদে শনিবার (১৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় উপজেলার রেলবাজা এলাকায় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা এক বিক্ষোভ মিছিল বের করে পাবনা-চাটমোহর মহাসড়ক অবরোধ করে রাখে। ঘন্টা ব্যাপী অবরোধে সড়কের দুই পাশে ব্যাপক যানযটের সৃষ্টি হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত ১০টার দিকে দলীয় কয়েকজন নেতা কর্মী নিয়ে মথুরাপুর তেলপাম্পের সামনের চা স্টলে বসে কথা বলছিল ফারুক হোসেন। এমন সময় ৮/১০টি মোটরসাইকেল নিয়ে মূলগ্রাম ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য খতবাড়ি গ্রামের গোলাপ হোসেনের ছেলের নেতৃত্বে ১৫/২০ জন সশস্ত্র সন্ত্রাসী সেখানে উপস্থিত হয়ে যুবদল নেতা ফারুকের উপর অতর্কিত হামলা করে রড দিয়ে পিটাতে থাকে। এসময় তার সাথে থাকা কর্মীরা তাকে উদ্ধার করতে গেলে তাদেরকে মাথায় অস্ত্র ঠেকিয়ে জিম্মি করে ফেলে। পিটানোর এক পর্যায়ে সে সঙ্গাহীন হয়ে পরলে তখন তারা তাকে ফেলে ফাঁকা কয়েক রাউন্ড গুলি করে পালিয়ে যায়।

এসময় তার সাথে থাকা নেতাকর্মী ও এলাকাবাসী গুরুতর আহতাবস্থায় তাকে সেখান থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পা দিয়ে ব্যাপক রক্তক্ষরনের ফলে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাত ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। রাজশাহী মেডিকেলের কর্তব্যরত ডাক্তার বলেছেন, ভিক্টিমের হাটুর নিচে দুই পায়েই মারাত্বক জখম হয়েছে। দুটি পা’ই ভেঙ্গে গেছে।

ঘটনার বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা বলেন, ঘটনাটি আমরা জানার পরেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পেয়েছি আমরা। তবে এখন পর্যন্ত থানায় কেউ কোন অভিযোগ দায়ের করেনি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।