মাদকের আখড়া ও ইউনিয়ন পরিষদে তালা

চাটমোহর (পাবনা) প্রতিনিধি

পাবনার চাটমোহরের মূলগ্রাম ইউনিয়ন পরিষদ ও মাদকের আখড়া খ্যাত লালন একাডেমিতে তালা ঝুলিয়ে দিয়েছে বিএনপি’র নেতা কর্মীরা। বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। চাটমোহরের রেলবাজার এলাকায় যুবলীগের নিয়ন্ত্রণাধীন লালন একাডেমীর অফিস ঘরটিকে লালন চর্চার নামে মাদকের আখড়ায় পরিণত করায় এ হামলার ঘটনাও ঘটে বলে জানা গেছে।

স্থানীয় নেতা কর্মীরা মূলগ্রাম ইউনিয়ন পরিষদে গিয়ে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম বকুলের বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন করে এবং ইউনিয়ন পরিষদের তালা দিয়ে আসে।

এ ব্যাপারে মূলগ্রাম ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি লিখন বিশ্বাস জানান, অবৈধ সরকারের অবৈধ ভোটের নির্বাচনে রাশেদুল ইসলাম বকুল মূলগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত  হয়েছে। জনগন তাকে ভোট দেয়নি। তিনি নিয়মিত ইউনিয়ন পরিষদে আসেন না তাই আমরা তার পদত্যাগ দাবী করছি।

লালন একাডেমী প্রসঙ্গে তিনি জানান, যুবলীগের চিহ্নিত সন্ত্রাসীরা লালন একাডেমী নামের এ প্রতিষ্ঠানটিকে মাদকের আখড়ায় পরিণত করেছে। এখানে গাজা, হিরোইন, ইয়াবার রমরমা ব্যবসা করতো তারা। এখান থেকে বিভিন্ন সময় দেশীয় অস্ত্র, চাকু, রামদা নিয়ে বের হয়ে বিএনপি ও সাধারন জনগনের উপড় হামলা চালিয়েছে। একাধিক মামলার আসামী যুবলীগের বেশ কয়েকজন এখনও এখানে আসা যাওয়া করে এবং নতুন করে চক্রান্ত করছে। তাই বিএনপি নেতা কর্মী ও স্থানীয় সাধারন জনগন মাদকের এই আখড়ায় তালা লাগিয়ে দিয়েছে।