কন্যাসন্তানের মা হলেন প্রিয়তি

অন্তঃসত্ত্বা অবস্থায়ও ৭৭তম কান চলচ্চিত্র উৎসবে অংশ নিয়ে নজর কাড়েন বাংলাদেশি বংশোদ্ভূত আইরিশ মডেল মাকসুদা আক্তার প্রিয়তি। এর প্রায় তিন মাস পর ভক্তদের দিলেন এক সুখবর।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে প্রিয়তি জানিয়েছেন, ‘পরিচিত হয়ে নেয়া যাক আমাদের পরিবারের নতুন সদস্য, আলিফ আবরাজ ও মৌনীরা মীমের ছোট্ট বোন লাভিশা লাম এর সাথে।’

তৃতীয় সন্তানের মা হয়েছেন সাবেক এই মিস আয়ারল্যান্ড। সন্তানের আগমনে তাকে অভিনন্দন ও শুভেচ্ছাবার্তা জানাচ্ছেন ভক্ত-অনুরাগীরা।

জানা যায়, ২৩ আগস্ট আয়ারল্যান্ডের ডাবলিনের একটি হাসপাতালে ফুটফুটে কন্যার জন্ম দেন তিনি। প্রিয়তি ও তার মেয়ে দুজনেই সুস্থ আছেন। তৃতীয় এই সন্তানের নাম রেখেছেন লাভিশা লাম। এছাড়া আলিফ আবরাজ ও মৌনীরা মীম নামের বড় দুই ছেলে-মেয়ের জননীও তিনি। তারা এখন স্কুলে পড়ছে।

পেশায় পাইলট আইরিশ এই মডেল ২০১৪ সালে ‘মিস আয়ারল্যান্ড’ নির্বাচিত হন। এরপর তার ঝুলিতে গেছে আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতার পুরষ্কার। এমনকি ৭৪তম কান চলচ্চিত্র উৎসবে পান টপ মডেলের পুরস্কার। ইনটিগ্রিটি ম্যাগাজিন আয়োজিত সেই প্রতিযোগিতায় অংশ নেয় বিভিন্ন দেশের মডেলরা। মডেলিংয়ের পাশাপাশি আইরিশ সিনেমাতেও কাজ করার অভিজ্ঞতা আছে প্রিয়তির।