সাঁথিয়ায় ফিল্মিস্টাইলে আওয়ামীলীগ নেতাকে যখম

// সাঁথিয়া প্রতিনিধিঃ সাঁথিয়া উপজেলার মিয়াপুর স্কুল মাঠের পাশে ফিল্মি স্টাইলে আওয়ামীলীগ নেতাকে পুর্ববিরোধের জের  দেশীয় অস্ত্র দিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষরা। থানায় মামলা। আসামী ধরতে পারেনি পুলিশ।

মামলা সুত্রে জানা যায়, উপজেলার আর আতাইকুলা ইউনিয়নের ৬নং ওয়াড আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি কুমিরগারি বিশ্বাসপাড়া গ্রামের আঃ লতিফের ছেলে আঃ ছালাম ( খোকন ৬২) তার ছোট ভাই শাহিন গত বুধবার বিকালে নিয়ে হোন্ডাযোগে মিয়াপুর স্কুল মাঠের পাশে আশা মাত্রই পুর্ব থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা আতর্কিত ভাবে হামলা করে। খোকন ও শাহিনকে অস্ত্রের আঘাতে গুরুতর জখম করে। দুই ভাইয়ের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে পাবনা মেডিক্যালে ভর্তি করে। এঘটনায় আঃ ছালাম খোকন বাদী হয়ে আর আতাইকুলা ইউনিয়নের পদ্মবিলা গ্রামের আবু বকরের ছেলে সেলিম খান ও সোহেল খান, একই গ্রামের ময়লালের ছেলে লালন, শফিক, রেজাউল, সাইম, শাকিল, মাসুদকে আসামী করে সাঁথিয়া থানায় মামলা করেন। মামলা নং ২৯ তারিখ ২৪/৫/২০২৪।  খোকন হঠাৎ করে তারা তাকে মেরে ফেলতে আক্রামন করে। সে নিরাপত্তাহীনতায় রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সাঁথিয়া থানার এসআই আঃ গাফ্ফার জানান আসামীদের বাড়ী অন্য থানায় হওয়ায় জটিলতার সৃষ্টি হয়েছে। আসামী গ্রেপ্তারের চেস্টা অব্যহত আছে।