তাপস-অপু ভাত খেলেন ডিবি হারুনের সঙ্গে

ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে আসেন গান বাংলা টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এবং ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস ও ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। সেখানে ডিবি হারুনের সঙ্গে ভাত খান তাপস ও অপু বিশ্বাস।

দুজন আলাদা আলাদাভাবে মঙ্গলবার দুপুর আনুমানিক ১২ টায় তারা রাজধানীর মিন্টো রোডের এই গোয়েন্দা বিভাগের কার্যালয়ে এসেছিলেন। সেখানেই খাওয়া দাওয়া সারেন অপু বিশ্বাস ও তাপস। এক পর্যায়ে ডিবি প্রধানকে ভাত বেড়ে দিতে দেখা যায়।

এ সময় ডিবি প্রধান হারুন অর রশীদ দুজনকে নিয়ে আলোচনায় বসেন। সেখান থেকে বেরিয়ে গণমাধ্যমের মুখোমুখী হন তাপস ও অপু। পরে তারা দুপুরে একত্রে খাবার খান। ডিবি কার্যালয় থেকে দুজনই বেরিয়ে গণমাধ্যমের সঙ্গে নিজেদের ভুল বোঝাবুঝি নিয়ে কথা বলেন।

ঘটনার সূত্রপাত কিছু দিন আগে। গানবাংলা টেলিভিশনের চেয়ারপারসন ফারজানা মুন্নী তার স্বামী সংগীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস ও শবনম বুবলীকে জড়িয়ে গুরুতর অভিযোগ এনেছিলেন। জানিয়েছিলেন, তাপসের সঙ্গে প্রেমের সম্পর্ক বুবলীর। তবে ওই পোস্ট দেওয়ার কিছুক্ষণ পর তা মুছে দিয়ে মুন্নী জানান তার ফেসবুক আইডি হ্যাকারদের কবলে পড়েছিল।

এর পরই অপু বিশ্বাসের সঙ্গে মুন্নীর কলরেকর্ড ফাঁস হয়। সেখানে বুবলীর নামে বিস্তর অভিযোগ আনতে শোনা যায় মুন্নীকে। তবে কলরেকর্ডটি এডিট করা ছিল। মুন্নীর কথা থাকলেও সুকৌশলে ফেলে দেওয়া হয়েছিল অপুর কথা। এতে ক্ষুব্ধ ছিলেন মুন্নী।