গোপনে বিয়ে করলেন ‘অ্যানিম্যাল’এর কুণাল ঠাকুর

// সাতপাকে বাঁধা পড়লেন বলিউডের আলোচিত ও সমালোচিত ‘অ্যানিম্যাল’ সিনেমা খ্যাত অভিনেতা কুণাল ঠাকুর। ‘অ্যানিম্যাল’ সিনেমার সাফল্যের মাঝেই জীবনের নতুন ইনিংস শুরু করলেন অভিনেতা কুণাল ও নৃত্যশিল্পী মুক্তি মোহন। রোববার (১০ ডিসেম্বর) সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি ও ভিডিও পোস্ট করে সবাইকে চমকে দেন এই তারকা দম্পতি।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, রূপকথার মত বিয়ে সারলেন নৃত্যশিল্পী মুক্তি মোহন ও অভিনেতা কুণাল ঠাকুর। অনেকটা গোপনেই মোহন সিস্টার্সের মেজো বোন মুক্তি মোহনকে বিয়ে করলেন কুণাল।

বিয়ের দিন সাদা-সোনালি লেহেঙ্গায় দ্যুতি ছড়িয়েছেন মুক্তি। সঙ্গে লালও ছিল। আর কুণাল ছিলেন সাদা-সোনালি রঙের শেরওয়ানিতে।

বিয়ের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তারা লিখেছেন, তোমার মধ্যে একটা ঐশ্বরিক যোগ খুঁজে পাই। তোমার সঙ্গে আমার মিলন পূর্বপরিকল্পিত।

তারা আরও লিখেছেন-ঈশ্বরের অশেষ আর্শীবাদ, পরিবারের বড়দের আশিস ও বন্ধুদের ভালোবাসা নিয়ে শুরু করলাম নতুন জীবন। স্বামী-স্ত্রী হিসেবে আমাদের জীবনের নতুন এই পথচলায় পাশে চাই সবাইকে।

মুক্তি হচ্ছে ডান্স রিয়েলিটি শো’র পরিচিত মুখ। ঝলক দিখলা জা থেকে খতরোকে খিলাড়ির স্টেজে দেখা গেছে তাকে।

কমেডি শো-তেও অংশ নিয়েছেন। তার বোন নীতি মোহন বলিউডের একজন প্রতিষ্ঠিত সংগীতশিল্পী এবং বোন শক্তি নামী নৃত্যশিল্পী।

এদিকে কুণাল এর আগে সন্দীপ রেড্ডির ভাঙ্গার কবীর সিং সিনেমায় নজর কেড়েছিলেন। হু ইজ গাইনি’র মতো ওয়েব সিরিজেও দেখা গিয়েছিল তাকে।