বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র জনগণ সফল হতে দেবে না

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু বলেছেন, বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়নে বাংলাদেশ এখন বিশ্বে মর্যাদার আসনে অধিষ্ঠিত। কিন্তু বিএনপি-জামায়াতের তা সহ্য হয় না। এখন তারা আসন্ন জাতীয় নির্বাচনকে বানচাল করার জন্য উঠে-পড়ে লেগেছে। তবে এ দেশের জনগণ তাদের ষড়যন্ত্র সফল হতে দেবে না।

শনিবার (২৮ অক্টোবর) ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় ও দিনব্যাপী আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশ তিনি এসব কথা বলেন।

মিন্টু আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন-আগামী ২০২৪ সালের জানুয়ারিতে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে। কেউ যদি নির্বাচন বানচাল করতে চায়, তাহলে আইনশৃঙ্খলা বাহিনী আর জনগণ বসে থাকবে না। তাদের সমুচিত জবাব দেওয়া হবে।

তিনি বলেন, কে নির্বাচনে আসবে, আর আসবে না, তা বিবেচ্য বিষয় নয়। জনগণ যাতে তাদের প্রতিনিধি নির্বাচিত করতে ভোটকেন্দ্রে যায়, সেদিকে খেয়াল রাখতে হবে। তবে যারা পাকিস্তানকে ভালবাসে, তারা দেশের উন্নয়ন করবে না। সেজন্য আওয়ামী লীগ ছাড়া জনগণের কোনো গতি নেই। তাই আসন্ন নির্বাচনে আওয়ামী লীগকে আবারও বিপুল ভোটে বিজয়ী করতে হবে।

উন্নয়নের কোনো বিকল্প নেই জানিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বদা উন্নয়নে বিশ্বাসী। তিনিই প্রথম উন্নয়নের মাধ্যমে গ্রামকে শহরে পরিণত করেছেন। আমাদের দুই নেতাই আপামর জনতার জন্য কাজ করেছেন। একজন হচ্ছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আর অন্যজন তার কন্যা শেখ হাসিনা। তার নেই কোনো অহংকার।

সমাবেশের আগে শান্তি ও উন্নয়নের পক্ষে দফায় দফায় শহরে মিছিল বের করা হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস। বক্তব্য রাখেন, উপজেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশীদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা বীর মুক্তিযোদ্ধা আ.ত.ম শহিদুজ্জামান নাসিম, বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান দাদু, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক, যুগ্ম সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান প্রমূখ।

সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগ এবং অংগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী এসময় উপস্থিত ছিলেন। ##