নাটোরের বাগাতিপাড়ায় সেই স্কুল ছাত্র হত্যাকান্ডে দোষীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

// নাটোর প্রতিনিধি
নাটোরের বাগাতিপাড়ায় সেই স্কুল ছাত্র দিদারুল ইসলাম মাহফুজ হত্যাকান্ডে দোষীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসীরা।
বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় তমালতলা বাজারের বঙ্গবন্ধু চত্ত্বরে চারমাথা সড়কে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়। এতে নিহতের বাবা-মা, পরিবারের সদস্য, সহপাঠীসহ বিভিন্ন স্তুরের সাধারন মানুষ অংশ নেয়। মানববন্ধনে বাবা দেলোয়ার হোসেন, হাসান, সজিব প্রমুখ বক্তব্য দেন।
বক্তারা বলেন, জীবন-জীবিকার তাগিদে অটোচালাতে গিয়ে স্কুল ছাত্র মাহফুজকে হাতুড়ি দিয়ে পিটিয়ে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। এই হত্যাকান্ডের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানান তারা। উল্লেখ্য, গত ৪ অক্টোবর সন্ধ্যায় ছাত্র মাহফুজ ভাড়া যাওয়ার কথা বলে ইজিবাইক নিয়ে বের হয়ে রাতে বাড়ি ফিরেনি। পরদিন ৫ অক্টোবর সকালে একই উপজেলার জামনগর ইউনিয়নের দেবনগনর খ্রিস্টানপাড়া এলাকার এক আম বাগানে রক্তমাখা মুমূর্ষু অবস্থায় তাকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত মাহফুজ উপজেলার চকগোয়াশ এলাকার ইজিবাইক মিস্ত্রি দেলোয়ার হোসেনের ছেলে। এ ঘটনায় পুলিশ প্রেমঘটিত বিরোধের জেরে তাকে পরিকল্পিতভাবে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা এবং ইজিবাইক ছিনতাই করা হয়েছে বলে জানিয়েছে। এ ঘটনায় ৫ জনকে পুলিশ গ্রেফতার করেছে।