নৌকায় ভোট দিলেই দেশের উন্নয়ন হয় : এমপি মুনসুর রহমান

// নাজিম হাসান, রাজশাহী জেলা প্রতিনিধি:
দ্বাদশ জাতীয় নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার ওয়াদা করালেন রাজশাহী ৫ পুঠিয়া দুর্গাপুর আসনের সংসদ সদস্য প্রফেসর ডা. মুনসুর রহমান।
এসময় তিনি বলেন, নৌকায় ভোট দিলেই দেশের উন্নয়ন হয়। এবং আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে আপনাদের সেবা করার সুযোগ দেবেন। গতকাল বৃস্পতিবার (১২ অক্টোবর) দুপুরে দুর্গাপুর উপজেলার কিসমত গণকৈড় ইউনিয়নের উজাল খলসি হাইস্কুল মাঠে ইউনিয়ন পর্যায়ে বর্তমান সরকারের সামাজিক সুরক্ষার আওতায় সুবিধাভোগীদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃব্যে এসব কথা বলেন তিনি। ডা. মুনসুর রহমান বলেন,শেখ হাসিনার সরকার দেশের উন্নয়নের জন্য অগ্রণী ভূমিকা পালন করে চলেছেন। বিভিন্ন ভাতা দিয়ে দিয়ে সাধারণ মানুষকে সামাজিক সুরক্ষায় এনেছে। জনগণ উপকার পাচ্ছে। রাস্তা ঘাটের ব্যাপক উন্নয়ন করে অনন্য নজির স্থাপন করেছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল করিমের সভাপতিত্বে ও কিসমত গণকৈড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদের পরিচালনায় উপস্থিত ছিলেন, বিভিন্ন ইউনিয়ন
পরিষদের চেয়ারম্যানসহ আওয়ামীলীগের ওয়ার্ড পর্য়ায়ের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী প্রমুখ। উল্লেখ্য, অত্র ইউনিয়নের ৪ হাজার ২২৭ জন উপকারভোগীদের নিয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।