চাটমোহর পৌর বিএনপি’র কমিটি গঠন আহবায়ক জাকারিয়া, সাইদুর সদস্য সচিব

// মোঃ নূরুল ইসলাম, চাটমোহর (পাবনা) সংবাদদাতা
পাবনার চাটমোহর পৌর বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটিতে বিএনপি নেতা এএম জাকারিয়া’কে আহবায়ক ও এ্যাড. সাইদুর রহমানকে সদস্য সচিব করা হয়েছে। গত রবিবার (১৪ মে) পাবনা জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিব এবং সদস্য সচিব এ্যাড মাকসুদুর রহমান মাসুদ খন্দকার ২১ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন করেছেন।

কমিটিতে সাবেক ভাইস চেয়ারম্যান নূরুল করিম আরজ খান, রিয়াজ উদ্দীন মোল্লা, ইউসুফ আলী মন্ডল, জিয়ারুল হক সিন্টু, আনোয়ার হোসেন মাসুম, জাহাঙ্গীর হোসেন ও মনির উদ্দিন মনিকে যুগ্ম আহবায়ক করা হয়েছে। সাবেক মেয়র প্রফেসর আব্দুল মান্নান, আসাদুজ্জামান আরশেদ ও আব্দুর রহিমসহ ১২ জনকে সদস্য কারা হয়েছে। নবগঠিত এ কমিটিকে আগামী ত্রিশ দিনের মধ্যে সম্মেলনের মাধ্যমে পৌর বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।

পাবনা জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিব জানান, দলকে শক্তিশালী, গতিশীল এবং আন্দোলনমুখী করার লক্ষ্যে চাটমোহর পৌর বিএনপির পুরাতন কমিটি বিলুপ্ত করে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এ কমিটি যোগ্য ও ত্যাগী নেতাকর্মীদের সমন্বয়ে ওয়ার্ড কমিটি গঠন পূর্বক চাটমোহর পৌর বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।