পাবনা ফরিদপুরে ড.ফসিউর রহমানের ঈদ উপহার বিতরণ ও উঠান বৈঠক অনুষ্ঠিত

চাটমোহর :

বুধবার (১৯ এপ্রিল) দুপুরে পাবনার চাটমোহরের কৃতি সন্তান, পাবনা-৩ এলাকা থেকে আওয়ামীলীগের এমপি মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য, পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য, কেন্ট ব্রেইন ইনজুরি ফাউন্ডেশনের ম্যানেজিং ডিরেক্টর ও এডভান্স রিসার্চ ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান মেজর জেনারেল (অবঃ) ড.মোঃ ফসিউর রহমান ফরিদপুর উপজেলার সোনাহারা গ্রামে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে গরীব দুস্থ পরিবারের মাঝে পোলাওয়ের চাউল, চিনি, সেমাই, সয়াবিন তেল, আটাসহ নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রী বিতরণ করেছেন। উক্ত গ্রামের ৬৫ পরিবারের মাঝে এ ঈদ উপহার বিতরণ করা হয়।

এসময় তিনি উক্ত এলাকায় একটি উঠান বৈঠকও করেন। উঠান বৈঠকে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড ও অর্জনের কথা তুলে ধরেন। আগামি দিনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো বেশি শক্তিশালী করতে তিনি সকলকে আহবান জানান। এ ঈদ উপহার বিতরণ ও উঠান বৈঠক অনুষ্ঠানে উক্ত এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উপহার প্রাপ্তরা ঈদের উপহার ও মেজর জেনারেল (অব) ফসিউর রহমানকে তাদের পাশে পেয়ে আবেগ আপ্লুত হন।

মেজর জেনারেল (অবঃ) ড.মোঃ ফসিউর রহমান বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন বাংলার মানুষ কেউ না খেয়ে থাকবে না। কেউ ঘর ছাড়া থাকবে না। আমার এই পিছিয়ে পড়া জনপদে ঈদের আনন্দ সবার সাথে ভাগাভাগি করতেই তার নিজ অর্থায়নে এই সেবা প্রদান করার চেষ্টা করছেন। ঈদে অসহায় পরিবারগুলোকে সাধ্যমত সহযোগীতা করার জন্য সমাজের বিত্তশালীদের প্রতিও আহ্বান জানান তিনি।