ভাঙ্গুড়ায়  নিজ বাড়ি থেকে শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার 

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়ায় নিজ বাড়ি থেকে লিমন হোসেন (১১)নামের এক শিশুর ঝুলন্ত  মরদেহ উদ্ধার করছে থানা-পুলিশ।আজ রবিবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহটি পাবনা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এর আগে গত শনিবার রাতে উপজেলার প্রত্যন্ত চাঁচকিয়া গ্রামের নিজ বাড়ির শোয়ার ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ বলছে, শিশুটি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।  নিহত শিশুটি ওই গ্রামের ছায়দার আলী খানের ছেলে। সে স্থানীয় কালিয়াকৈড় আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

থানা-পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, গত শনিবার বাবা-মার সাথে বাড়ির পাশে নানা বাড়িতে দাওয়াত খেতে যায় শিশু লিমন। দুপুরে সবার সাথে তার বাবা-মা ও লিমন খেতে বসে। কিন্তু খাবার না খেয়ে সেখান থেকে বাড়ি ফিরে যায় লিমন । পরে বেলা ৩ টার দিকে লিমনের বাবা-মা বাড়িতে ফিরে দেখেন ঘরের দরজা খোলা। ছেলে লিমন শোয়ার ঘরের আড়ার সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে আছে।পরে তারা মরদেহটি নিচে নামিয়ে পুলিশকে খবর দেন।

এবিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম আজকের পত্রিকাকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে ।তার শরীরের কোথাও কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি।ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।এঘটনায় থানায় অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের হয়েছে।’