বীরগঞ্জে মতয়ালীকে খুন করে ওয়াকফ এস্টেটের ৩৫ একর জমি ও পুকুর জবর দখলের অভিযোগ

বীরগঞ্জে সাবেক বিএনপি ও আওয়ামী লীগের হাইব্রীড নেতা নাম ভাঙ্গিয়ে খালেক চেয়ারম্যান ও তার সন্ত্রাসী বাহিনীর অত্যাচারে দিশেহারা আওয়ামী লীগ, মতয়ালীকে খুন করে ৩৫ একর জমি ও পুকুর জবর দখল করে পুকুরের মৎস্য চুরি, গাছপালা কর্তন ও পাড়ের মাটি কেটে জমির শ্রেণী পরিবর্তন করে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে আত্মসাত করেছে মর্মে অভিযোগ করে জানান,সম্ভুগাঁও গ্রামের মৃত-আজিজ উদ্দিন সরকারের ছেলে আমমোক্তার নিযুক্ত আবুল কালাম আজাদ।অভিডোগে উল্লেখ করেন সৈয়দপুর কল্যাণী গ্রামের মৃত-হাজী তছলিমের ছেলে আব্দুল খালেক সরকার আমার ভাই ওয়াকফ এস্টেটের মতয়ালীকে খুন (মালানং-৭৫/২০১৬ইং) করে জমি ও পুকুর (মহামান্য সুপ্রীম কোর্ট, হাইকোর্ট ডিভিশন সিভিল রিভিশন মামলা নং-৪৬৩/২০১৬) জবর দখল করে। সেই থেকে ওয়াকফ এস্টেটের জমি ও পুকুর নিয়ে বিরোধ চলে আসছে।

আবুল কালাম আজাদ (আমমোক্তার নিযুক্ত) বাদী হয়ে বিজ্ঞ আদালতে ওয়াকফ এস্টেটের মতয়ালীকে খুন এবং জমি ও পুকুর জবর দখল বিষয়ে একাধিক মামলা দায়ের করেন যাহা চলমান রয়েছে। উল্লেখ্য-২২/০২/২০১৬ইং ৬-৩২ নং রেসপডেন্টগণ মহামান্য সুপ্রীম কোর্ট এর হাইকোর্ট ডিভিশনের নোটিশ প্রাপ্তির পরেও এস্ট্রেট বুঝিয়ে না দিয়ে জবর দখলকারী সাবেক বিএনপি খালেক সরকার আওয়ামী লীগের হাইব্রীড নেতা বিভিন্ন ভাবে ভয়-ভীতি সহ প্রান-নাশের হুমকি প্রদর্শন করছে।
হত্যাসহ ওয়াকফ এস্ট্রেট জবর দখলকারী খালেক চেয়ারম্যান ক্ষমতার অপব্যবহার ও দাপটে অন্ধ পুকুর পাড়ের বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ শত বছরের পুরাতন গাছ গুলি কেটে সে তার ইটের ভাটায় নিয়ে গিয়ে পুড়িয়ে ফেলেছে। পুকুরের বিশাল বিশাল পাহাড় গুলোর সমস্থ মাটি কেটে নিয়ে গিয়ে ইট তৈরী করে বিক্রি করেছে। দীর্ঘ দিনের পালিত পুকুরের পুরাতন রুই, কাতলা ও মৃগেল সহ বিভিন্ন প্রজাতির ১৫ লক্ষ টাকা মুল্যের আনুমানিক ৩শত মন মৎস্য চুরি করে বিক্রি করেছে।
এ ছাড়াও অন্যান্য কৃষি জমি গুলো এলাকার বিভিন্ন লোকজকে ৬৬২ দাগে ১১ একর, ৬৬৩ দাগে ৭ দশমিক ৪৩ একর ও অন্যান্য দাগে সহ প্রায় ৩৫ একর জমি এগ্রিমেন্ট দিয়ে বিপুল পরিমান অর্থাৎ (২ কোটি ১৫ লক্ষ) টাকা হাতিয়ে নিয়ে আত্মসাত করেছে।

উল্লেখিত ঘটনায় ১১ আগষ্ট/২০২০ইং-বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বরাবর অভিযোগ করেছে মর্মে বাদী আবুল কালাম আজাদ জানান।