সাঁথিয়ায় জুয়া খেলাকে কেন্দ্র করে আ’লীগ নেতাকে হত্যা, আটক-১


সাঁথিয়া প্রতিনিধিঃ
পাবনার সাঁথিয়ায় জুয়া খেলাকে কেন্দ্র করে নাজমুল (২৫) নামের এক আওয়ামীলীগ নেতাকেকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার রাত আটটার দিকে সাঁথিয়া পৌরসভাধীন শশদিয়া গ্রামের কাটিয়াদহ বিল থেকে লাশ উদ্ধার করে পুলিশ। নাজমুল সাঁথিয়া পৌরসভার শশদিয়া গ্রামের আব্দুল আজিজের ছেলে ও গ্রাম কমিটির সাধারন সম্পাদক। এ ঘটনায় সাঁথিয় থানা পুলিশ একই গ্রামের আব্বাসের ছেলে সাকিলকে আটক করেছে।
এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, গত সোবার দিনগত রাতে নাজমুল বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। নাজমুলকে গতকাল মঙ্গলবার সকাল থেকে বাড়ির লোকজন খোজাখুজি করে না পেয়ে দুপুরে বিষয়টি সাঁথিয়া থানা পুলিশকে জানান। থানা পুলিশ শশদিয়া গ্রামের আব্বাস মোল্লার ছেলে সাকিল(২৩)কে আটক করে জিজ্ঞাসাবাদ করে। এক পর্যায়ে সাকিল জানায় নাজমুলকে হত্যা করে বিলে কচুরীপানার মধ্যে রেখেছে। সাকিলের তথ্য মোতাবেক ঐদিন সন্ধ্যায় থানা পুলিশ শশদিয়া মাঠে কচুরীপানার মধ্যে থেকে তার লাশ উদ্ধার করে। বুধবার লাশ মর্গে প্রেরন করা হয়েছে। নিহত নাজমুলের পিতা আঃ মজিদ বাদী হয়ে সাকিলের নাম উল্লেখসহ অজ্ঞাতদের আসামী করে সাঁথিয়া থানায় মামলা দায়ের করছেন।
সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, সাকিলের দেয়া তথ্যে নাজমুলের লাশ উদ্ধার করা হয়। টাকা পয়সাকে কেন্দ্র করে এ হত্যার ঘটনা ঘটছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। অধিকতর তদন্তে বিস্তারিত জানা যাবে।