মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার- লালমনিরহাটে বিএনপির সংবাদ সম্মেলন

লালমনিরহাট পৌরসভা নির্বাচন ক্রমশ উত্তপ্ত হয়ে উঠছে, যতই দিন যাচ্ছে তথই জমে উঠেছে। ঘটছে বিভিন্ন ঘটনা। গত ৯ ফেব্রুয়ারী লালমনিরহাট শহরের নয়ারহাট এলাকায় নৌকা মার্কার নির্বাচনী অফিসে হামলা, ভাংচুর ও অগ্নিকান্ডের ঘটনায় দায়েরকৃত মামলায় বিএনপি’র দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ

তারা দু-জনেই ধানের শীর্ষ প্রতীকের দুটি ভোট কেন্দ্রের কেন্দ্র প্রধান। ওই মামলায় বিএনপি’র ৪২জন নেতা-কর্মীদের আসামী করা হয়েছে বলে দাবী করে সংবাদ সম্মেলন করেন লালমনিরহাট জেলা বিএনপি’র নেতারা।

আজ বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) লালমনিরহাট জেলা শহরের মিশন মোড় এলাকায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপি’র সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু তার লিখিত বক্তব্যে এসব কথা বলেন, আসন্ন পৌরসভা নির্বাচন থেকে বিএনপি’কে দূরে রাখার পায়তারা করছেন বলে অভিযোগ করেছেন। ভোটের এজেন্টদের তালিকা সংগ্রহ করে তাদের হুমকি ও ভয়ভীতি দেখানো হচ্ছে বলে দাবী করে এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান তিনি।

এ সময় জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা ও বিএনপি’র মনোনীত মেয়র প্রার্থী মোশারফ হোসেন রানাসহ জেলা বিএনপি’র অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।