আওয়ামীলীগ হচ্ছে মানুষের স্বপ্নপূরণের দল : এনামুল হক শামীম

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, আওয়ামীলীগ হচ্ছে গণ মানুষের দল। এই দল হচ্ছে দেশের মানুষের স্বপ্নপূরণের দল। বঙ্গবন্ধুর নেতৃত্ব আওয়ামীলীগ দেশের স্বাধীনতা এনেছে। আর তাঁর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে।

শুক্রবার সকালে শরীয়তপুরেরর নড়িয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সে নবনির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলরদের সাথে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
নড়িয়া উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মালের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ওহাব বেপারী, সদস্য এনায়েত উল্যাহ মুন্সী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাদশা শেখ, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, পৌরসভার নবনির্বাচিত মেয়র আবুল কালাম আজাদ, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম, সাধারন সম্পাদক আবু জাফর শেখ প্রমুখ। এসময় পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর, স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এনামুল হক শামীম বলেন, ঐক্যবদ্ধ আওয়ামীলীগকে কেউ হারাতে পারে না, ঐক্যবদ্ধ আওয়ামীলীগের বিজয় সুনিশ্চিত। নড়িয়া তাঁর জলন্ত উদহারণ।
তিনি আরও বলেন, আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছেন মানবতার মা।  বিদেশে বসে বিশ্ব মাফিয়াদের সঙ্গে তারেক রহমানরা যতই ষড়যন্ত্র করুক কোন লাভ হবে না। কারণ, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষ ঐক্যবদ্ধ। তাই সকল ষড়যন্ত্রের জাল ভেদ করে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবেই।