আমি আপনাদের সেবা করতে নৌকায় ভোট চাই -চাটমোহরে পৌর নির্বাচনী সভায় এ্যাড. সাখো

আপনাদের দোয়ায় আমি মৃত্যুর হাত থেকে ফিরে এসেছি। আমার এ জীবন এখন আপনাদের। আমার ফাঁসির আদেশ হয়েছিল। সারা দেশের মানুষ আমার জন্য আন্দোলন করেছিল। আমি সারাটি জীবন আওয়ামীলীগের জন্য কাজ করেছি। আমি আমার বাঁকি জীবনটা আপনাদের সেবা করে কাটাতে চাই। আমি তওবা করেছি। কোন খারাপ কাজ করব না। যতটুকু সময় বেঁচে আছি আমি কারো অন্যায় করতে চাই না। আমি যেন কোন রকম লোভের কাছে পরাজিত না হই। আগামি ২৮ ডিসেম্বর আপনারা আমার নৌকা মার্কা প্রতীকে একটি করে ভোট দিবেন। বুবু (জননেত্রী শেখ হাসিনা) আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। আপনারা নৌকায় ভোট দিন। আমি চাটমোহর পৌরসভার, পৌরবাসীর উন্নয়নে কাজ করবো। পাবনার চাটমোহর পৌরসভা নির্বাচন ২০২০ উপলক্ষে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী এ্যাড.সাখাওয়াত হোসেন সাখো ২৫ ডিসেম্বর শুক্রবার বিকেলে চাটমোহর পাইলট বালিকা উচ্চবিদ্যালয় মাঠে সনাতন ধর্মাবলম্বীদের সাথে নির্বাচনী মত বিনিময় সভায় উপরোক্ত কথা গুলো বলেন।
অশোক কুমার চক্রবর্ত্তীর সভাপতিত্বে এবং প্রবীর কুমার দত্ত চৈতন্য’র সঞ্চালনায় এ মত বিনিময় সভায় সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এ্যাড.শামসুল হক টুকু এমপি, পাবনা জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আহাদ বাবু, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক বাদল চন্দ্র ঘোষ, জেলা আঃলীগের সাংস্কৃতিক সম্পাদক প্রলয় চাকী, শ্রমিক লীগ পাবনা জেলা শাখার সভাপতি প্রদীপ সাহা, গোপাল চক্রবর্ত্তী প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় পাবনা জেলা বার সমিতির সাবেক সাধারণ সম্পাদক এ্যাড.শাহালম, সেক্টরস কমান্ডার ফোরাম পাবনা জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম পাকন, চাটমোহর উপজেলা আঃলীগের সহ সভাপতি এস এম নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক মাহবুব এলাহী বিশু, সাধারণ সম্পাদক আব্দুল মালেক, ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বাকিবিল্লাহ, তামান্না সাথী, বাংলাদেশ আঃলীগের বিজ্ঞান ও প্রযুক্তি উপ কমিটির সদস্য ইঞ্জিনিয়ার আব্দুল আলীম, উপজেলা মহিলালীগ সভানেত্রী সাজেদা রহমান, চাটমোহর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন, রবিউল করিম রবি, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ সাইদুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা রেজাউল করিম পলাশ, ছাইকোলা ইউনিয়ন আঃলীগের সাংগঠনিক সম্পাদক পাভেল রহমান, সাদিদুল ইসলাম টিপু, শহিদুল ইসলাম, স্বাধীনতা শিক্ষক পরিষদ চাটমোহর উপজেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যক্ষ এম এ মতিন, ইউপি চেয়ারম্যান আজাহার আলী, নবীর উদ্দিন, মকবুল হোসেন, নজরুল ইসলাম, রাশেদুল ইসলাম, নিমাইচড়া ইউনিয়ন আঃলীগের সাধারণ সম্পাদক নূরজাহান মুক্তিসহ চাটমোহর পৌরসদরের বিভিন্ন ওয়ার্ডের শত শত নেতা কর্মী উপস্থিত ছিলেন। রাতে জার্দিস মোড় এলাকায় অপর একটি নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।