বঙ্গবন্ধু পরিষদ পাবনা সদর উপজেলা শাখার উদ্যোগে ৫০ তম মহান বিজয় দিবস ও ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপনে প্রস্তুতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

শহর প্রতনিধিঃ বঙ্গবন্ধু পরিষদ পাবনা সদর উপজেলা শাখার উদ্যোগে ৫০ তম মহান বিজয় দিবস ও ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপনে প্রস্তুতি সভা গতকাল শনিবার বেলা ১১ টায় মহিমচন্দ্র জুিবলী উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে পাবনা সদর উপজেলা শাখার সভাপতি অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হোসেন মোল্লা এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন বঙ্গবন্ধু পরিষদ পাবনা জেলা শাখার সভাপতি অধ্যক্ষ কে এম আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বঙ্গবন্ধু পরিষদ পাবনা জেলা শাখার সহ সভাপতি মোঃ আবু তাহের ,সাধারণ সম্পাদক শামসুদ্দিন সরকার এবং দৈনিক সিনসা সম্পাদক এস এম মাহবুব আলম। শুভেচ্ছা বক্তব্য দেন সদর উপজেলা শাখার সহ সভাপতি ডাঃ মোঃ রেজাউল করিম ও কার্যকরী সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুর রাজ্জাক। অনুষ্ঠানের সদর উপজেলা শাখার সদস্যগণ উপস্থিত ছিলেন।

সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদ সহ দেশের জন্য যারা শহীদ হয়েছেন তাদের সবার প্রতি শ্রদ্ধা জানাতে ১ মিনিট নিরবতা এবং তাঁদের রূহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়। এছাড়াও সভায় জাতির পিতার ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদ জানানো হয় এবং পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স এর আশু রোগ মুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।