বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননার প্রতিবাদে রাবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

 রাবি লাইভঃকুষ্টিয়ার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবমাননায় প্রতিবাদ এবং দোষীদের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।
রোববার বেলা সাড়ে দুপুরের দিকে রাবি ছাত্রলীগের দলীয় ট্রেন থেকে মিছিলটি শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে পূর্বের স্থানে একটি সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। 
এসময় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন,”জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগ এর প্রত্যেকটি নেতাকর্মীর যখন বই খাতা কলম নিয়ে পড়ার টেবিলে। বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা যখন  দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে দেশকে সর্বোচ্চ উন্নয়নের দ্বারপ্রান্তে নিয়ে যাচ্ছে,ঠিক তখনই একটি মৌলবাদী মহল ,পাকিস্তানের প্রেতাত্মা একাত্তরের পরাজিত শক্তি বিভিন্ন রূপ ধারণ করে দেশকে অস্থিতিশীল করার উদ্দেশ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবমাননা করে চলেছে।বাংলাদেশ ছাত্রলীগ এর প্রত্যেকটি নেতাকর্মীর শিক্ষাগ্রহণ যেমন প্রিয় ঠিক তেমনি দেশের যেকোনো ক্লান্তিলগ্নে রাজপথে থেকে মৌলবাদী অপশক্তিকে প্রতিহত করতে আমরা রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ প্রস্তুত। আমরা রাজপথে ছিলাম রাজপথে আছি রাজপথে থেকে এই সকল অপশক্তির বিরুদ্ধে সব সময় দুর্বার আন্দোলন গড়ে তুলব।
প্রতিবাদী বিক্ষোভ মিছিলে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি মাহফুজ আলামিন, মোঃ রাসেল, তৌহিদ মোরশেদ ,ফারুক হাসান, গোলাম সারওয়ার, কাজী লিংকন,  যুগ্মসাধারণ সম্পাদক-সরকার ডন,সাংগঠনিক সম্পাদক-মেহেদী হাসান মিশু, ইমতিয়াজ আহমেদ, উপ স্কুল বিষয়ক সম্পাদক-সোহাগ বিল্লাহ , কর্মী শাকিল কাবিরুজ্জামান, তামাম মেহেদি প্রমুখসহ অর্ধশতাধিক ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্যে দুর্বৃত্তরা ভাঙচুর চালায়। এতে ভাস্কর্যের বিভিন্ন অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।