চক্রবাক থিয়েটার পাবনা জেলা কমিটি গঠিত সভাপতি শুভ ॥ সম্পাদক মিঠু

শহর প্রতিনিধিঃ চক্রবাক থিয়েটার ( একটি শিক্ষা ও সাংস্কৃতিক সংগঠন) পাবনা জেলা শাখার বার্ষিক সাধারণ সভা গত শনিবার শালগাড়ীয়ায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সাধারণ সভায় সভাপতিত্ব করেন আহ্বায়ক কমিটির আহ্বায়ক রাব্বি উল জিলানী । সভায় সর্বসম্মতিক্রমে প্রভাষক মোঃ সাইফুল ইসলাম শুভ কে সভাপতি এবং মোঃ মাজিদুল ইসলাম মিঠু কে সাধারণ সম্পাদক, রাব্বি উল জিলানী সিনিয়র সহ সভাপতি এবং ফাহমিদা চাঁদনী কে সাংগঠনিক সম্পাদক করে আগামী দুই বছরের জন্য ২৭ সদস্য বিশিষ্ট চক্রবাক থিয়েটার পাবনা জেলার কার্যকরী কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতি সাদ্দাম হোসেন ও আব্দুল মালেক, যুগ্ম সম্পাদক ইমরান হোসেন ও আবু ইমরান সোহাগ, সহ- সাংগঠনিক সম্পাদক শাকিল মাহমুদ সুপ্ত, দপ—র সম্পাদক রাজিব হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাসেল আলী, অর্থ বিষয়ক সম্পাদক লতিফা আক্তার রিক্তা এবং নাট্য প্রয়োজনা সম্পাদক ইমরান হুসাইন রাসেল।

কার্যনির্বাহী সদস্যরা হলেন সজল পারভেজ, আব্দুর রউফ, তায়েবা , দেলোয়ার রাফা, সুমাইয়া শারমীন চৈতী, আবু জার গিফারী, সুমাইয়া সরকার দীনা, আফিয়া ফারজানা , ফারুক হোসেন, তমাল, তানি, পুষ্পিতা পূন্য, তাসনিম প্রভা ও বৃস্টি। সম¥ানিত উপদেষ্টা মন্ডলী অধ্যাপক এস এম মাহবুব আলম,অধ্যাপক কে,এম মাহফুজুল হক, বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক আবদুল জববার, অধ্যাপক বাবুল আক্তার, রোটারিয়ান এম এ জলিল, অধ্যাপক কাজী মারুফা, মেজবাহুর রহমান চৌধুরী,,মোঃ বরকত আলী, এনামুল হক ও সিরাজুল ইসলাম। সভাটি সঞ্চালনার দায়িত্ব পালন করেন মোঃ মাজিদুল ইসলাম মিঠু।

সভায় সংগঠনের দশম প্রতিষ্ঠা বার্ষিকী ও মহান বিজয় দিবস উপলক্ষে আগামী ১৫, ১৬ এবং ১৭ ডিসেম্বর ৩ দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচী বাস্তবায়নের সিদ্ধান্ত গ্রহন করা হয়। ২০১১ সালে প্রতিষ্ঠিত সংগঠনটি এতোদিন কেবল মাত্র আবৃত্তি ও পথ নাটকের মধ্যে সিমাবদ্ধ থাকলেও আগামীতে নিয়মিত মঞ্চ নাটক নৃত্য, সংগিত চর্চা, বিতর্ক, শর্টফিল্ম ,টিভি নাটক সহ বাংলা সংস্কৃতির বিভিন্ন দিক নিয়ে কাজ করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।