বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় চৌপুকুরিয়া আদিবাসি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউলের মর্মান্তিব মৃত্যু

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় চৌপুকুরিয়া আদিবাসি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউলের মর্মান্তিব মৃত্যু হয়েছে।

বীরগঞ্জ পৌরশহর থেকে উপজেলার সাতোর ইউনিয়নের চকপাতলা গ্রামের মৃত ছবির উদ্দিন ডিলারের ছেলে ও চৌপুকুরিয়া আদিবাসি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম (৫৫) ১১ নভেম্বর সন্ধ্যায় মোটরসাইকেল যোগে তার স্ত্রী একই বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ফেন্সি বেগম (৪৭) ও ছেলে সংগ্রাম (১৮) গ্রামের বাড়িতে যাওয়ার পথে সুজালপুর ইউনিয়নের হাবলুহাটের অনতি দুরে ঢাকা-পঞ্চগড় মহাসড়কের প্রাণ কো¤পানীর ডিপোর পার্শ্বে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকটরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
প্রত্যক্ষর্দশী সুত্রে জানা গেছে, প্রধান শিক্ষক রবিউল ইসলামের ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু হয়। আহত স্ত্রী ফেন্সি বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে ফেন্সি বেগমকে ছেড়ে দিয়েছে। পারিবারের পক্ষ থেকে জানা গেছে, আগামীকাল বৃহ¯পতিবার যোহরের নামাজের পর চৌপুকুরিয়া আদিবাসি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলামের যানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। সড়ক দুর্ঘটনায় প্রধান শিক্ষক রবিউল ইসলামের মর্মান্তিক মৃত্যুতে এলাকা ও শিক্ষক সমাজের মাঝে শোকের ছায়া পড়েছে।