দুর্গাপুরে উপকারভোগীদের মাঝে জরুরী ত্রান সহায়তা

নির্মলেন্দু সরকার বাবুল,দুর্গাপুর,নেত্রকোনা ।
কোভিড ১৯ এর মহামারীতে স্বাস্থ্য বিধি মেনে মধ্য ও দক্ষিন শিশু উন্নয়ন প্রকল্প বারমারী ‘বিডি ৪২২ এর আওতায় কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহযোগিতায় দ্বিতীয়বারের মতো ১৯৬ জন স্পন্সর শিশুদের মাঝে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সরঞ্জামাদি বিতরন করা হয়েছে।
বৃহস্পতিবার বেলা ১২টার দিকে নেত্রকোনার দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নের সীমান্তবর্তী বারমারী গ্রামে তাদের নিজস্ব দপ্তরে এ সহায়তা সামগ্রী বিতরন করা হয়।
সহায়তায় সামগ্রীর মধ্যে রয়েছে ১৪ কেজি চাল, ১.৫ কেজি ডাল, ১.৫ লিটার তেল, ১ কেজি করে পেঁয়াজ ও লবণ, ৪ কেজি আলু, ২টিসাবান, ২টি মাস্ক ।
মধ্য ও দক্ষিন বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প বারমারীর এল সিসি চেযারম্যান পাঃ কম্প কুমার ম্রং এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা খানম । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মোহাম্মদ নাসির উদ্দিন , ইউপি সদস্য আব্দুল আলম প্রমুখ ।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রকল্প ব্যবস্থাপক এলিসন ঘাগ্রা ।
এ সময় ‘বিডি ৪২২’ প্রকল্পের কার্যক্রম সম্পর্কে কর্তৃপ সাংবাদিকদের জানায়, মধ্য ও দক্ষিন বাংলাদেশ শিশু উনয়ন প্রকল্প ‘বিডি ৪২২ মূলত কাজ করে আসছে শিশুদের মাঝে। তাদের শিা, স্বাস্থ্য, সামাজিক ও নৈতিক বিকাশ বা বৃদ্ধি করা মূলত এ প্রকল্পের কাজ।