দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরীর রোগ মুক্তি কামনায় বীরগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিলে-এমপি গোপাল

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরীর কোভিড-১৯ এ আক্রান্ত হওয়ায় গত রোববার রাতে রোগ মুক্তি কামনায় বীরগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে ও ইউপি সদস্য মো. দুলাল হোসেনের সহযোগিতায় উল্লাস সিনেমা হল সংলগ্ন মরহুম আজাদ সোমিল মার্কেট প্রাঙ্গনে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম ফিরোজ আলম, জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবুসহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছা সেবক লীগ, সৈনিক লীগ, তাঁতীলীগ ও সাংবাদিকসহ অন্য সংগঠনের নেতাকর্মী অংশ গ্রহন করেন।

দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমামসহ করোনা আক্রান্ত সকলের রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিলে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়াও করোনা আক্রান্ত নিহতদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।