সাঁথিয়ায় স্বামীর নির্যাতনের শিকার স্কুল শিক্ষিকা, স্বামী আটক

সাঁথিয়া প্রতিনিধিঃ
পাবনার সাঁথিয়ায় পাষন্ড স্বামীর যৌতুকের লালসায় নিষ্ঠুর নির্যাতনের শিকার হয়েছে নার্গিস খাতুন (৩১) নামে একস্কুল শিক্ষিকা। সে সাঁথিয়া উপজেলার যশমন্তদুলিয়া গ্রামের নজরুল ইসলামের স্ত্রী ও পার্শ্ববর্তী সাগরকান্দি উচ্চ বিদ্যালয়ের সহঃশিক্ষিকা। ঘটনাটি ঘটেছে
উপজেলা যশমন্তদুলিয়া গ্রামে। এ ঘটনায় ওই শিক্ষিকার বাবা হোসেন আলী শেখ বাদী হয়ে শুক্রবার রাতে সাঁথিয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। মামলার পরপরই থানা পুলিশ আসামী নজরুল ইসলামকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।
সাঁথিয়া থানায় দেয়া অভিযোগ সুত্রে জানা যায়, সাঁথিয়া উপজেলার যশমন্তদুলিয়া গ্রামের নজরুল ইসলামের সাথে এক বছর আগে বিয়ে হয় পার্শ্ববর্তী আমিনপুর থানাধীন দুর্গাপুর গ্রামের হোসেন আলীর মেয়ে স্কুল শিক্ষিকা নার্গিস খাতুন (৩১)। বিয়ের কিছুদিন পরই নজরুল ইসলাম(৩৫) যৌতুকের জন্য স্ত্রীকে মারপিটসহ শারিরিক নির্যাতন করতো।
গত মঙ্গলবার (২০/১০/২০২০ইং) বিকেলে নজরুল যৌতুকের টাকা আনার জন্য
চাপ দেয়। সে টাকা দিতে অস্বীকার করিলে লোহার রড দ্বারা পিটিয়ে নার্গিস খাতুনের শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে। খবর পেয়ে নার্গিসের পরিবার তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। শুক্রবার রাতে নারগিছের বাবা হোসেন আলী সেখ বাদী হয়ে ২জনকে আসামী করে সাঁথিয়া থানায় মামলা দায়ের করেন।
যার নং ২৫, তারিখ ২৩-১০-২০২০ইং। রাতেই থানা পুলিশ পাষন্ড স্বামী নজরুলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
নির্যাতিতা নার্গিস খাতুন বলেন, নজরুলের সঙ্গে তার এক নিকট আত্মীয়র অবৈধ সম্পর্ক থাকায় দুজনের যোগসাজসে প্রায়ই আমাকে নির্যাতন ও মারপিট করতো।
সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান ম্মালার সত্যতা নিশ্চিত করে জানান, অপরাধী যেই হোক তাকে শাস্তি পেতেই হবে। ঘটনার
পরপরই নজরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। শনিবার আদালতের মাধ্যমে
তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।