দুর্গাপুরে ছাত্রলীগ কর্মী কাওসার তালুকদারের খুনিদের ফাঁসির দাবীতে মানববন্ধন


নির্মলেন্দু সরকার বাবুল, দুর্গাপুর,নেত্রকোনা ।

নেত্রকোনার দুর্গাপুরে উপজেলা ছাত্রলীগের সক্রিয় কর্মী তিনবারের প্রাক্তন সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা জালাল উদ্দিন তালুকদারের ভাতিজা কাওসার আহমেদ তালুকদার হত্যার খুনিদের ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে ভুক্তভোগী পরিবার, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুর ১২টার দিকে পৌরসদরের পুলিশ মোড় এলাকায় ঘন্টাব্যাপী এক বিশাল মানববন্ধন থেকে ভুক্তভোগীর পরিবার ও সহপাঠীরা এ প্রতিবাদ জানায়। ইউএনও ফারজানা খানম’র মাধ্যমে জেলা প্রসাশক বরাবরে একটি স্মারকলিপি প্রদান করা হবে বলে জানান আয়োজকরা। মানববন্ধন শেষে ‘কাওসার হত্যার খুনিদের ফাঁসি চাই,কাওসারের রক্তে মিশে আছি আমরা, স্লোগানে পৌরসদরের বেশক’টি সড়কে বিক্ষোভ মিছিলটি প্রদক্ষিণ করে। নিহত কাওসার আহমেদ তালুকদারের বিদেহী আত্মার শান্তি কামনায় পরিবারের পক্ষ থেকে বাদ যহুর নামাজের পর কাচারী মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত কাওসার আহমেদ তালুকদার চাচা আওয়ামীলীগ নেতা ইয়াকুব আলী তালূকদার, আওয়ামীলীগ নেতা কাশেম তালুকদার,আওয়ামী মহিলালীগ নারী নেত্রী সালমা বেগম,আওয়ামী যুবলীগ নেতা মোমেন ইবনে সাঈদ স্ট্যালিন, যুবলীগ কর্মী মাহফুজ মড়ল প্রমূখ। উল্লেখ ১৫ অক্টোবর ২০১৯ খ্রিঃ পৌরসদরের পুলিশ মোড় এলাকায় আনুমানিক রাত ১০টার দিকে এক অতর্কিত হামলার শিকার হন। পরে চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজে মৃত্যুবরণ করেণ।