চাটমোহরে মাদক বিরোধী অভিযানে আটঘরিয়ার যুুবলীগের ২ কর্মী গাঁজাসহ গ্রেফতার

মোঃ নূরুল ইসলাম, চাটমোহর, পাবনা ঃ
পাবনা চাটমোহর শরৎগঞ্জ পুলিশ ফাঁড়ির মাদক বিরোধী অভিযানে আটঘরিয়ার ২ যুবলীগ কর্মীকে গাঁজাসহ আটক করেছে। ১২ অক্টোবর রবিবার বিকাল ৪টার দিকে মুলগ্রাম ইউনিয়নের শাহাপুর গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন, পাবনা আটঘরিয়া উপজেলার পৌর ধলেশ্বর গ্রামের মো. রমজান আলীর ছেলে মো. আলম হোসেন ওরফে নুুরু (৩১) ও শহিদুল ইসলাম ওরফে মজনুর ছেলে তমাল ওরফে কান কাাটা তমাল(২২)।
পুলিশ জানান, মাদক বিরোধী অভিযান চলাকালে আটককৃত ২জন মোটর সাইকেল নিয়ে যাবার সময় তাদেরকে থামার নির্দেশনা দিলে তারা পালিয়ে যায়। এ সময় স্থানীয়দের সহায়তায় তাদেরকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ১৫০গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ ছাাড়া তাদের হেফাজত থেকে একটি দামি ব্যান্ডের জিকঝাক মোাটর সাইকেল উদ্ধার করা হয়। অভিযান পরিচালনা করেন, শরৎগঞ্জ পুলিশ ফাড়ির এসআই শহিদুল ইসলাম ও এ এসআই আতিকুজ্জামান।

এ ব্যাপারে চাটমোহর থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছে শরৎগঞ্জ ফাঁড়ির পুলিশ। এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক আটঘরিয়ার একাধিক আওয়ামীলীগ নেতা-কর্মী জানায়, আটককৃত নুরু যুবলীগের কর্মী এবং কানকাটা তমাল ছাত্রলীগের কর্র্মী। তারা দুজনেই পাবনার আটঘরিয়া উপজেলার চেয়ারম্যান তানভীর ইসলামের সক্রিয় কর্মী। অভিযোগ রয়েছে চেয়ারম্যান তানভীরের সাথে ক্যাডার ভিত্তিক রাজনীতি করার পাশাপাশি মাদক ব্যবসা করে থাকে। আটককৃতদের বিরুদ্ধে আটঘরিয়া থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে।