সরকার মানুষের কল্যাণের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছ

সমাজকল্যণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এম,পি বলেছেন, প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে সরকার নিরলসভাবে  কাজ করছেন। প্রান্তিক জনগোষ্ঠীর মানুষ অধিকার থেকে বঞ্চিত না হয় সেবিষয়ে কাজ করছে সরকার। এ সরকার  সামাজিক নিরাপত্তা বেস্টনি সরকার।বাংলাদেশের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় সফট স্কিলস প্রশিক্ষণার্থীদের মাঝে ২০১৯-২০ অর্থ বছরের এককালীন অনুদানের চেক বিতরণের শুভ উদ্বোধনকালে মোবাইল ফোনে  প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণ মন্ত্রী এসব কথা বলেন।

শনিবার বিকালে উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে চেক বিতরণকালে মন্ত্রী আরো বলেন,সামজিক নিরাপত্তা বেস্টনি কর্মসূচিকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করছে সরকার। তিনি আরো বলেন,সারা বিশ্ব যখন করোনা ভাইরাসে জর্জরিত ঠিক তখনই প্রধানমন্ত্রী শেক হাসিনা করোনা কর্মকাণ্ডকে প্রতিহত করে দেশের উন্নয়ন অব্যাহত রেখেছেন।  নিজেদের স্বাবলম্বী করতে দেয়া হচ্ছে এককালীন এ অর্থ। সরকারের উদ্দেশ্যে যাতে ব্যাহত না হয় সেবিষয়ে সকলকে সজাগ থাকার আহব্বান জানান সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। 
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল মতিন। উপজেলা সমাজসেবা কর্মকর্তা রওশন  আলী মন্ডলের সঞ্চালনে এসময় জুম মিটিংয়ে যুক্ত হয়ে বক্তব্য রাখেন প্রকল্প পরিচালক কামরুজ্জামান, সমাজসেবা অধিদপ্তরের রংপুর বিভাগীয় উপ-পরিচালক আবু সালেহ মোঃ মুসা,  ইউএনও মুহাম্মদ মনসুর উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম প্রমুখ।
উপজেলা সমাজসেবা কার্যালয় সুত্রে জানাগেছে, উপজেলার ৮টি ইউনিয়নে ২৫০ জন প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে এককালীন ১৮ হাজার টাকা করে ৪৫ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে।