দুর্গাপুরে করোনাজয়ী সাত পুলিশকে ফুল দিয়ে বরণ

নেত্রকোনার দুর্গাপুরে করোনা জয়ী ৭ পুলিশ সদস্যকে বরণ করে নিলেন দুর্গাপুর থানার পুলিশ সদস্যরা‌। সোমবার সকালে থানা চত্বরে ফুল ও হাতে তালি দিয়ে তাদের বরণ করে নেন সহকর্মীরা।
এ সময় উপস্থিত ছিলেন, দুর্গাপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলি, দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান, অফিসার
ইনচার্জ (তদন্ত) মীর মাহবুব আলম, উপ-পরিদর্শক আব্দুল হালিম, উপ-পরিদর্শক আসাদুজ্জামান আসাদ, উপ-পরিদর্শক সুমন চন্দ্র দাসসহ অন্যান্য পুলিশ সদস্যারা।
উল্লেখ্য, গত ১০ জুন থানার ২ জন উপ-পরিদর্শক, এএস আই/কনস্টবল সহ মোট ৭ পুলিশ সদস্যের করোনা শনাক্ত হয়। এর পরেই স্থানীয় একটি হোটেলে আক্রান্ত এই পুলিশ সদস্যরা আইসোলেশনে ছিলেন। কয়েক দফা তাদের নমুনা পরীক্ষার পর গত ২৭ জুন তাদের করোনা রিপোর্ট নেগেটিভ আসায় আজ তাদের বরণ করে নেয়া হয়।
এই দিয়ে সোমবার নতুন করে দুর্গাপুরে আরও তিনজনের করোনা শনাক্ত হয়েছে।
এই নিয়ে পুরো উপজেলা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪৭ জনে। আর সুস্থ হয়েছে ২৪ জন। নতুন আক্রান্ত তিন জনের মাঝে ২ জন পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা ও একজন উপজেলার লক্ষ্মীপুরে বাসিন্দা ।
এখন পর্যন্ত উপজেলায় মোট ৫ শত ৪৫ জনের নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। এর মাঝে এখন পর্যন্ত প্রায় ৪ শত ৯০ জনের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। আর ৪৭ জন পুরো উপজেলায় করোনায় শনাক্ত বলে স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে
জানা গেছে ।