ভাঙ্গুড়ায় আগুনে পুড়লো পাঁচটি ঘর

পাবনার ভাঙ্গুড়ায় অগ্নিকাণ্ডে দুইটি বাড়ির পাঁচটি ঘর পুড়ে গেছে। আজ মঙ্গলবার সকাল ১১ টার দিকে উপজেলার পারভাঙ্গুড়া ইউনিয়নের চরপাড়া গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ওই গ্রামের কৃষক নাজিমুদ্দিন ও তার ছেলে সোলাইমানের বাড়ির আসবাবপত্র সহ ৫ টি ঘর পুড়ে যায়। তবে আগুনের সূত্রপাত সম্বন্ধে সঠিক ভাবে কেউ বলতে পারেনি।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকালে নাজিম উদ্দিন ও তার স্ত্রী সকালে বাড়ির বাইরে কাজে যায়। এ সময় বাড়িতে অন্য কোনো সদস্য ছিল না। এরপর সকাল এগারোটার দিকে হঠাৎ করে নাজিম উদ্দিনের বাড়ির ভেতর থেকে আগুনের শিখা দেখতে পায় এলাকাবাসী। প্রথমে এলাকাবাসী আগুন নেভনোর চেষ্টা করে ব্যর্থ হয়। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে নাজিম উদ্দিনের ছেলে সোলায়মানের বাড়িতেও। পরে এলাকাবাসী চাটমোহর ফায়ার সার্ভিস অফিসে খবর দিলে সেখানকার কর্মীরা এসে ঘণ্টাব্যাপী চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এরই মধ্যে নাজিমুদ্দিন ও তার ছেলে সুলাইমানের বাড়ির আসবাবপত্র সহ ৫ টি ঘর পুড়ে যায়। 


চরপাড়া গ্রামের ইউপি সদস্য আব্দুল গনি বিষয়টি নিশ্চিত করে বলেন, অগ্নিকাণ্ডের পরে ইউপি চেয়ারম্যান ক্ষতিগ্রস্তদের বাড়ি পরিদর্শন করে খাদ্য সহায়তা দিয়েছেন। পরবর্তীতে উপজেলা প্রশাসনের সঙ্গে যোগাযোগ করে আরো সহায়তার ব্যবস্থা করা হবে।