ভাঙ্গুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দিনমজুরের মৃত্যু

 পাবনার ভাঙ্গুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুল জলিল (৩০) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকালে উপজেলার দিলপাশার ইউনিয়নের বেতুয়ান গ্রামে এই দুর্ঘটনা ঘটে। নিহত জলিল ওই গ্রামের মৃত তফিজ উদ্দিনের ছেলে।
সূত্র জানায়, আব্দুল জলিল গ্রামের বিভিন্ন মানুষের বাড়িতে দিনমজুরের কাজ করত। আজ মঙ্গলবার সে গ্রামের মজনু মিয়ার বাড়িতে কাজ করতে যায়। একপর্যায়ে সকাল সাড়ে নয়টার ওই বাড়ির পিছনের বাঁশঝাড় থেকে সে বাঁশ কাটছিল। এই বাঁশঝাড়ের মধ্যে দিয়ে বিদ্যুত সঞ্চালনের এলটি লাইন টাঙ্গানো ছিল। এমন সময় বাঁশ ওই বিদ্যুতের তারের উপর পড়ে আগুন ধরে যায় এবং আব্দুল জলিল ওই বাঁশের মাধ্যমে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আটকে পড়ে। স্থানীয় বাসিন্দারা বিষয়টি টের পেয়ে পল্লী বিদ্যুৎ অফিসে জানায়। তখন পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ ওই এলাকায় বিদ্যুতের লাইন বন্ধ করে দেয়। পরে এলাকাবাসী জলিলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যায়।
বেতুয়ান গ্রামের ইউপি সদস্য আক্কাস আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, জলিল দিনমজুর হিসেবে গ্রামের এক ব্যক্তির বাঁশ ঝাড়ে বাঁশ কাটার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যায়। স্থানীয় বাসিন্দারা লাশ দাফনের প্রক্রিয়া করছে।