কিশোরগঞ্জে সাংবাদিকের বাড়িতে হামলা

কিশোরগঞ্জ সদর উপজেলার সল্পমারিয়া আইনুল্লাহ স্কুল রোডে অবস্থিত কালের নতুন সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক সাংবাদিক খাইরুল ইসলামের পৈতৃক বাড়িতে হামলা করছে এলাকার চিহ্নিত সন্ত্রাসী রাসেল গং রা।

গত রাতে আনুমানিক ১০ ঘটিকায় একই এলাকার মোঃ নজরুল ইসলাম, মোঃ জালাল মিয়া, মোঃ আঃ আহাদ, আক্কাস মিয়া, মোঃ রাসেল মিয়া, মো: জয়, মো: বিজয় গং রা বত্রিশ এলাকা থেকে লোক ভাড়া করে নিয়ে তারা কালের নতুন সংবাদ পত্রিকার অফিস ও সম্পাদক ও প্রকাশকের বাড়িতে হামলা করে।

উক্ত হামলায় আহত হয়েছেন,কালের নতুন সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক সাংবাদিক খাইরুল ইসলামের ভাই মো: সাইফুল ইসলাম সহ আবুল কালাম, মো: বাচ্চু, মোছ: হাফছা, মোছা: হেলেনা ও মো: সাগর।

আহতরা কিশোরগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উক্ত ঘঠনার বিষয়ে কিশোরগঞ্জ মডেল থানারে অবহিত করা হলে ঘঠনাস্থলে এস.আই অজিদের নেতিৃত্বে একদল পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

উল্লেখ্যযে, উক্ত জমিতে ১৪৪ ও ১৪৫ জারি করা থাকা সত্বেও আদালতের নিষেধ অমান্য করে রাসেল গং রা লোকজন নিয়ে ইট বালু সিমেন্ট দিয়ে শ্রমিক নিয়ে কাজ করে, উক্ত কাজে বাধা দেওয়াতে আজ রাতে বত্রিশ এলাকা থেকে বিভিন্ন লোক ভাড়া করে নিয়ে তারা কালের নতুন সংবাদ পত্রিকার অফিস ও সম্পাদক ও প্রকাশকের বাড়িতে হামলা করেছে।