করোনা সচেতনতায় শিক্ষার্থীদের কাজ করতে হবে – রেজাউল রহিম লাল

রফিকুল ইসলাম সুইট : পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান ও পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল বলেছেন- করোনা ভাইরাস সারা বিশ্বের সমস্যা এর প্রভাবমুক্ত নয় বাংলাদেশে ও। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রয়োজনীয় পদক্ষেপের কারণে করোনা সংক্রামক নিয়ন্ত্রিত রয়েছে। প্রধানমন্ত্রীর নিদের্শনায় পাবনার বিভিন্ন পর্যয়ের জনপ্রতিনিধি, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সেনাবাহিনীর সদস্য, সিভিল সার্জন, দলীয় নেতাকর্মী, ব্যবসায়ী, সমাজ সেবকসহ বিভিন্ন ব্যাক্তি,সংগঠন ও প্রতিষ্ঠান ঐক্যবদ্ধভাবে করোনার সংক্রামক থেকে জনসাধারণকে দুরে রাখার কাজ করছে। সরকার শিক্ষার্থীদের উপবৃত্তিসহ নানা সুবিধা দিচ্ছে তেমনি শিক্ষার্থীদের ও সমাজের প্রতি দায়িত্ব রয়েছে। করোনা সচেতনতায় শিক্ষার্থীদের কাজ করতে হবে।


রোববার দুপুরে পাবনা জেলা পরিষদেও রশিদ হলে জেলা পরিষদেও আয়োজনে মেধাবী এবং দরিদ্র শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন- পাবনার সবাই প্রধানমন্ত্রীর নির্দেশে সচেতনতার সাথে কাজ করছে। কোন প্রকার অনিয়ম ও দুর্নীতি করতে দেয়া হচ্ছে না। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি এর নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে করোনা নিয়ন্ত্রণ সংক্রান্ত কাজ করছি।
পাবনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান বিজয় ভুষন রায়, সদস্য রেজাউল করিম, সদস্য আল মাহমুদ আলমাস, সদস্য সাইদুর রহমান প্রমূখ।


উল্লেখ্য ৩২৫ জন শিক্ষার্থীও কে ৪ হাজার টাকা করে বৃত্তি দিবেন পাবনা জেলা পরিষদ। সামাজিক দুরুত্ব বজায় রেখে তিন ধাপে দেয়া হবে উপবৃত্তি। প্রথম ধাপ দেয়া হলো।