সিংড়ায় ব্যক্তিগত অর্থায়নে খাদ্য নিয়ে বাড়ি বাড়ি উপজেলা চেয়ারম্যান

সিংড়া (নাটোর) প্রতিনিধি
নাটোরের সিংড়ায় ব্যক্তিগত অর্থায়নে কর্মহীন ও অসহায়দের ঘরে ঘরে গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক। করোনার প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে কর্মহীন অসহায় পরিবারের মাঝে ব্যক্তিগত ভাবে খাদ্যসামগ্রী বিতরণ করছেন তিনি।
প্রচারবিমুখ এই চেয়ারম্যানকে সিংড়ার মানুষ একজন সৎ, ভদ্র ও মেধাবী রাজনীতিবিদ হিসেবেই চেনে। সিংড়া উপজেলা পরিষদের পর পর দুইবার বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান তিনি। এই জনপ্রতিনিধি নিরবেই মানুষের জন্য কাজ করতে ভালোবাসেন। যে কোনও দুর্যোগ ও মহামারিতে তিনি গরিব-অসহায় মানুষের সেবায় সবসময় নিরলস পরিশ্রম করেন।

বৈশ্বিক মহামারি করোনায়ও তার ব্যতিক্রম ঘটেনি। বাড়ি বাড়ি গিয়ে প্রকৃত কর্মহীন গরিব অসহায়দের ঘরে ঘরে নিজ হাতে বিতরণ করছেন খাদ্যসমগ্রী। এছাড়াও মে দিবস উপলক্ষে কর্মহীন শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

সিংড়া গোল-ই আফরোজ সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি শফিকুল ইসলাম শফিক চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আগেও সামাজিক দায়বদ্ধতা থেকে তিনি ছিলেন সব মানুষের পাশে। সিংড়া পৌরসভা ও ১২টি ইউনিয়নের প্রতিটি গ্রামেই ধারাবাহিকভাবে বাড়ি বাড়ি গিয়ে প্রকৃত গরিব আর অসহায়দের মাঝে বিতরণ করে যাচ্ছেন খাদ্যসামগ্রী।

উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম ভিপি শফিক বলেন, দেশ ও জাতির দূর্যোগে সকলের উচিত সামর্থ্য অনুযায়ী অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাঁড়ানো। আমি সামর্থ্য অনুযায়ী ব্যক্তিগতভাবে এ উপজেলার অসহায় মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ। পাশাপাশি সকলকে মানবতার পাশে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।