করোনায় ২জন স্টাফ আক্রান্ত, সিংড়া হাসপাতাল লকডাউন

নাটোর প্রতিনিধি
নাটোরের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্টাফ নার্স ও ল্যাব টেকনোলজিস্ট করোনা আক্রান্ত হওয়ার কারণে হাসপাতালটি লকডাউন করা হয়েছে। হাসপাতালের ১৮ জন চিকিৎসকসহ ৮০ জন স্টাফকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। বন্ধ রাখা হয়েছে হাসপাতালের চিকিৎসাসেবা।

সিংড়া উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম জানান, সিংড়ায় ৫জন করেনা আক্রান্ত শনাক্ত হয় মঙ্গলবার রাতে।এরমধ্যে হাসপাতালের স্টাফ রয়েছে ২জন। এ দুজনের মদ্যে একজন সিয়ির স্টাফ র্নাস এবং অপরজন ল্যাব টেকনোলজিস্ট। এই দুজন গত মঙ্গলবার পর্ন্ত সপাতালের অন্যান্যে চিকিৎসক এবং স্টাফদের সাথে চিকিৎসা সেবা দিয়েছে এবং এক সাথে মিটিং ও প্রশিক্ষণে অংশগ্রহণ করেছেন। , সে কারণে হাসপাতালের সকল স্টাফকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। একই সাথে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে হাসপাতালের সকল চিকিৎসাসেবা কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে।

তিনি আরো জানান, হাসপাতালের ল্যাব টেকনোলজিস্ট পৌর শহরের হাজীপুর মহল্লার মৃত নূর মোহাম্মাদ এর নমুনা সংগ্রহ করতে গিয়ে আক্রান্ত হন। আর অপর সিনিয়র স্টার্ফ নার্স কিভাবে আক্রান্ত হয়েছে বিষয়টি এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।