নওগাঁ জেলায় ২০৬ জনের পরীক্ষার ফলাফলে কারও করোনা লক্ষন নাই

নওগাঁ জেলায় গত ২৪ ঘন্টায় ৯৬ জন ব্যক্তিকে হোম কোয়রেনটাইনে পাঠানো হয়েছে। সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত সময়ে সিভিল সার্জন অফিসের কন্ট্রোলরুম থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী এই হিসেব নিশ্চিত করা হয়েছে।

নওগাঁ’র সিভিলসার্জন ডাঃ আকন্দ মোঃ আখতারুজ্জামান আলাল জানিয়েছেন জেলার বিভিন্ন উপজেলাভিত্তিক হোম কোয়ারেনটাইনে প্রেরনের সংখ্যা হচ্ছে নওগাঁ সদর উপজেলায় ৩ জন, রানীনগর উপজেলায় ২ জন, মহাদেবপুর উপজেলায় ৩ জন, বদলগাছি উপজেলায় ১৫ জন, ধামইরহাট উপজেলায় ১৭ জন, নেয়ামতপুর উপজেলায় ২৮ জন, পোরশা উপজেলায় ৩ জন, সাপাহার উপজেলায় ১ জন, মান্দা উপজেলায় ৮ জন এবং পতœীতলা উপজেলায় ১৬ জন।

শুরু থকে এ পর্যন্ত মোট ৩ হাজার ৫শ ৯৭ জনকে হোম কোয়ারেনটাইনে প্রেরন করা হয়। এদের ১৪ দিনের মেয়াদ শেষ হওয়ায় এবং সুস্থ্য থাকায় মধ্যে এ পর্যন্ত মোট ২ হাজার ৩শ ১৪ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। এ জেলায় মোট ৮ জনকে প্রাতিষ্ঠঅনিক কোয়ারেনটাইনে পাঠানো হয়। এদের মধ্যে ২ জন সুস্থ্য থাকায় ছাড়পত্র দয়ো হয়েছে।

তাঁর দেয়া তথ্যমতে এ পর্যন্ত নওগাঁ জেলা থেকে মোট ২৯৮ জনের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। এদের মধ্যে ২০৬ জনের পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। এদের কারও শরীরে করোনা ভাইরাসের লক্ষন পাওয়া যায় নি। সকলেই সুস্থ্য রয়েছেন।