জুরাছড়িতে সন্ত্রাসীদের গুলিতে ইউপি সদস্য নিহত

রাঙামাটি পার্বত্য জেলার জুরাছড়ি উপজেলায় সন্ত্রাসীদের গুলিতে এক ইউপি সদস্য নিহতের খবর পাওয়া গেছে। নিহতের নাম হেমন্ত চাকমা (৩০)। তার পিতার নাম লোকবিধু চাকমা। ১০ এপ্রিল শুক্রবার রাত ১১টার দিকে জুরাছড়ি উপজেলা সদরে নিজ বাড়ীতে অজ্ঞাতনামা সন্ত্রাসীদের গুলিতে তিনি নিহত হন। নিহত হেমন্ত চাকমা জুরাছড়ি উপজেলার ২ নং বনযোগীছড়া ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের সদস্য বলে জানা গেছে।
সূত্র জানিয়েছে নিহত হেমন্ত চাকমা একমসয় ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ-মূল) এর সমর্থক ছিলেন তবে বর্তমানে কোন রাজনৈতিক দলের সাথে সমপৃক্ততা নেই বলে জানা যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ২ নং বনযোগীছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সন্তোষ বিকাশ চাকমা সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকমকে বলেন, কে বা কারা এই হত্যাকান্ড ঘটিয়েছে এখনো নিশ্চিত নয়। নিহত হেমন্ত চাকমা জুরাছড়ি উপজেলা সদরে বসবাস করেন আমি আমার ইউনিয়ন থেকে স্থানীয়দের সাথে নিয়ে ঘটনাস্থল উপজেলা সদরে প্রায় ৮ কিলোমিটার দূরে রওনা করেছি। ঘটনাস্থলে পৌঁছার পর আরো বিস্তারিত জানা যাবে বলেন ইউপি চেয়ারম্যান সন্তোষ বিকাশ চাকমা ।
এবিষয়ে জুরাছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুল হাই এর মুঠোফোনে বারবার যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য জানা সম্ভব হয়নি।