ফরিদপুরে ছাত্রলীগের উদ্যোগে ছিটানো হলো জীবাণুনাশক

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে পাবনার ফরিদপুর পৌর শহরের বিভিন্ন সড়ক ও আবাসিক এলাকায় জীবানুনাশক ছিটানো হয়েছে। ফরিদপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এই জীবানুনাশক ছিটানো কার্যক্রম পরিচালনা করা হয়। এতে নেতৃত্ব দেন উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রকৌশলী আমিনুল ইসলাম মুরাদ। শুক্রবার সকাল থেকে শুরু করে দুপুর পর্যন্ত এই কার্যক্রম চলে।
জানা যায়, ফরিদপুর পৌর শহরে প্রায় ২০ হাজার লোকের বসবাস। বাংলাদেশে করোনা ভাইরাসের রোগী পাওয়ার পর থেকেই এই শহরবাসীর মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। এরপর থেকে প্রশাসন ও রাজনৈতিক দল স্থানীয় জনগণকে সচেতন করতে নানামুখী পদক্ষেপ নিয়েছে। এর অংশ হিসেবে উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রকৌশলী আমিনুল ইসলাম মুরাদের নেতৃত্বে শুক্রবার পৌর শহরের বিভিন্ন সড়ক ও আবাসিক এলাকায় জীবানুনাশক ছিটানো হয়। এই কাজে যুবলীগ নেতা হাফিজ সরকার, উপজেলা ছাত্রলীগের রাশেদ, মিতুল, তন্ময়,  রিপোন রাকিব, সাগর ও রাব্বি সহ অনেক নেতাকর্মী অংশ নেয়।ছাত্রলীগের এমন কর্মকাণ্ডে পৌর বাসিন্দারা সন্তোষ প্রকাশ করেছেন।
পৌর বাসিন্দারা বলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রকৌশলী আমিনুল ইসলাম মুরাদ উপজেলার সকল শ্রেণী-পেশার মানুষের বিপদে-আপদে সবসময় পাশে দাঁড়ায়। তার সাথে ছাত্রলীগের সকল নেতাকর্মী সাধারণ মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেয়। পৌর শহরের সড়ক ও আবাসিক এলাকায় জীবাণুনাশক স্প্রে করে এই ছাত্রলীগ নেতারা সাধারণ মানুষের ভালোবাসার বন্ধনে আরো জড়িয়ে গেল।
উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রকৌশলী আমিনুল ইসলাম মুরাদ বলেন, সরকারের নির্দেশনা মোতাবেক উপজেলা ছাত্রলীগ সাধারণ মানুষের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত আছে। উপজেলা ছাত্রলীগ সকল শ্রেণী-পেশার মানুষের কল্যাণে পূর্বে ছিল ,আজও আছে এবং ভবিষ্যতেও থাকবে। যেকোনো সংকটকালীন মুহূর্তে ছাত্রলীগ সকলের পাশে থাকবে।